ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

স্টান্টম্যান ছাড়াই ঝুঁকিপূর্ণ দৃশ্যে অপূর্ব

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১৯

স্টান্টম্যান ছাড়াই ঝুঁকিপূর্ণ দৃশ্যে অপূর্ব

আসছে ভালোবাসা দিবসকে সামনে রেখে বেশ ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দার সুপারস্টার অপূর্ব। এরইমধ্যে একটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি যেখানে একটি এক্সিডেন্টের দৃশ্যে কোনরকম ডামি ছাড়াই অংশ নেন।

শুধু তাই নয়, স্টান্টম্যান রাখা হলেও অপূর্ব নিজে থেকেই ঝুঁকি নিয়ে সেই দৃশ্য করেন। সাময়িক একটু আঘাত পেলেও দৃশ্যটি পারফেক্ট করতে নিজের ঝুঁকি নেন এই অভিনেতা। এমনটাই জানালেন নাটকটির নির্মাতা প্রবীর রায় চৌধুরী।

নাটকের নাম ‘আনটোল্ড লাভ স্টোরি’। নাটকের মূল গল্প অপূর্বর নিজের। নাটকটিতে অপূর্বর বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা।

নির্মাতা জানান, একটা রোমান্টিক গল্পের নাটক। তবে সেখানে গল্পের প্রয়োজনে অ্যাকশন দৃশ্য ও এক্সিডেন্টের দৃশ্য জরুরী ছিল। সেই দৃশ্যে কোনো স্টান্টম্যান ছাড়াই অপূর্ব ভাই নিজেই ঝুঁকি নিয়ে কাজটা করেন। পড়ে যদিও তার ব্যাকপেইনে অনেক সমস্যা হয়েছিল। যার জন্য আমার কয়েক ঘণ্টা শুটিং বন্ধও রাখতে হয়েছিল। তবে অপূর্ব ভাই সাপোর্ট না দিলে হয়তো কাজটা শেষ হতো না। তিনি ব্যথা নিয়েও কাজটা শেষ করে দিয়েছেন।

৩৬০ এর ব্যানারে নির্মিত এই নাটকটিতে একটি গানও রয়েছে। আদরের কথা এবং পিরানের সুরো সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনি। অপূর্ব ও তিশা ছাড়া নাটকে আরও অভিনয় করেছেন হামজা, হৃদয়, আজাদ, মারিয়া, অর্ক, মিথিলা প্রমুখ।

ভালোবাসা দিবস উপলক্ষ্যে আগামী ১৪ ফেব্রুয়ারি বাংলাভিশনে রাত ৯.৩০মিনিটে নাটকটি প্রচার করা হবে এবং রাত সাড়ে দশটায় সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত