ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারে শাকিব খান ও বুবলীর ‘পাসওয়ার্ড’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫০

ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারে শাকিব খান ও বুবলীর ‘পাসওয়ার্ড’

রূপালী পর্দার শীর্ষ অভিনেতা শাকিব খান ও বুবলী অভিনীত দর্শকপ্রিয় চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’ প্রথম টেলিভিশনে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিন বিকেল ৪.০৫ মিনিটে ছবিটি কোনো বিরতি ছাড়াই চ্যানেল আই দেখাবে।

ছবিটি নিবেদন করেছে সিলন ফ্যামেলি ব্লেন্ড টি। পাওয়ার্ড বাই গ্রামীণফোন। ছবিটি শুরুর আগে ও শেষে বিজ্ঞাপন দেখানো হবে এবং ছবিটির একদম মাঝ প্রান্তে একটি ছোট বিরতি থাকবে যা আমরা হলে সিনেমা দেখতে গিয়ে যেমনটা দেখতে পাই। অর্থাৎ ছবি চলাকালিন সময়ে কোনো বিজ্ঞাপন দেখানো হবেনা।

শাকিব খান প্রযোজিত এরই মধ্যে ছবিটির টেলিভিশন ‘স্বত্ব’ ক্রয় করেছে চ্যানেল আই। ‘পাসওয়ার্ড’ ২০১৯ সালে একমাত্র ব্যবসাসফল ছবি ছিল। সুপারহিট এ ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মালেক আফসারী। এর কাহিনী ও সংলাপ রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু। এ ছবিতে আরো অভিনয় করেছেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডন, নাদের চৌধুরী, শিবা শানু, সাদিয়া, তনামী প্রমুখ।

‘পাসওয়ার্ড’-এর টেলিভিশন ‘স্বত্ব’ বিক্রয় সম্পর্কে শাকিব খান বলেন, ‘দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ। দেশে চলচ্চিত্রের ক্রান্তিকালের মধ্যেও গেল বছর আমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্মস’-এর ছবি ‘পাসওয়ার্ড’ ব্যবসাসফল হয়েছে। এবার ছবিটি চ্যানেল আই দর্শকদের দেখানোর আগ্রহ প্রকাশ করেছে, তাই টিভি ‘স্বত্ব’ চ্যানেল আইয়ের কাছে বিক্রি করা হয়েছে। এবার দেশ ও দেশের বাইরের দর্শকরাও ছবিটি দেখার সুযোগ পাবেন।’

‘পাসওয়ার্ড’ গেল বছরের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পায় এবং টানা কয়েক সপ্তাহ ব্যবসা করে ছবিটি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত