ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

ফাল্গুনের রঙ ছড়াবে ‘এন অ্যাফেয়ার’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৪

ফাল্গুনের রঙ ছড়াবে ‘এন অ্যাফেয়ার’

তারুণ্য যখন ছুঁই ছুঁই তখন প্রত্যকে তরুণ তরুণীর জীবনেই প্রেম আসে। প্রেম একটা মোহ, যেই মোহে সবাই এক সময় হারিয়ে যায়। যার জীবনে প্রেম আসে সে খুব ভালো বোঝে প্রেমের মর্ম। প্রেম এসেছিলো ইরফান সাজ্জাদ ও সারিকার জীবনে। কখনো প্রকৃতির ভিড়ে, কখনো জিমে সব খানে এক সঙ্গে দেখা মেলে তাদের।

সত্যিকারের ভালোবাসার ছোঁয়া কি সহজে সবাই পায়? অহংকার, জেদ মাঝে মধ্যে সব উল্টে পাল্টে দেয়। তেমনি প্রেমের মাঝ পথেই তুমুল ঝগড়া লেগে যায় ইরফান-সারিকার। তারপর কী হয়? দেখা যাবে ‘এন আফেয়ার’ নামের একটি নাটকে।

নাটকটি রচনা করেছেন জাফরীন সাদিয়া। নির্মাণ করেছেন হাসান রেজাউল। জাফরীন ষ্টুডিও প্রযোজনা সংস্থার অধীনে নাটকটি প্রযোজনা করেছেন মিশকাত আনজুুম চৌধুরী ও জাফরীন সাদিয়া।

হাসান রেজাউল বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষ্যে একটা রোমান্টিক গল্পের নাটক নির্মাণ করেছি। ভালোবাসার আনন্দ বেদনা, দ্বন্দ্ব এসব ফুটে উঠবে এই নাটকে। আশা করি সবার ভালো লাগবে।’

ইরফান সাজ্জাদ ও সারিকা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মাহাদী হাসান পিয়াল, পাপিয়া, সোহানী প্রমুখ। নাটকের সংগীত আয়োজন করেছেন পিরান খান ও ইশতিয়াক হোসাইন।

নির্মাতা জানালেন, ভালোবাসা দিবস ও পহেলা ফাগুন উপলক্ষে নাটকটি এনটিভিতে প্রচারিত হবে আগামীকাল বৃহস্পতিবার রাত ১১টা ১০ মিনিটে। এরপর নাটকটি দেখা যাবে প্রযোজনা প্রতিষ্ঠান জাফরীন ষ্টুডিও এর নিজস্ব ইউটিউব চ্যানেলে। নাটকটি যৌথভাবে প্রযোজনা করেছেন মিশকাত আনজুম চৌধুরী ও জাফরীন সাদিয়া।

এর আগে সৈয়দ শামসুল হকের ‘একদিন অরণ্যে’ গল্প অবলম্বনে ‘মাউথ অর্গান’, প্রখ্যাত উপন্যাসিক জহির রায়হানের ‘শেষ বিকেলের মেয়ে’ উপন্যাস থেকে টেলিফিল্ম নির্মাণ করেছেন হাসান রেজাউল। এছাড়া সাহিত্যনির্ভর বেশ কিছু নাটক নির্মাণ করেছেন তিনি। এই নির্মাতার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে আছে ‘চুমকী’, ‘বিপরীত তমসায়’, ‘ল্যাবরেটরি’, ‘আদর্শ লিপি’ ‘নীল রংধনু’, ‘এখন তুমি কেমন আছো’, ‘প্রেম তুমি আমি’, ‘জলছবি’ প্রভৃতি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত