ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

৮০ হলে মুক্তি পাচ্ছে শাকিবের ‘বীর’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৯

৮০ হলে মুক্তি পাচ্ছে শাকিবের ‘বীর’

সকল অপেক্ষার অবসান ঘটিয়ে আগামীকাল শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে শাকিব খান প্রযোজিত তৃতীয় সিনেমা ‘বীর’। শুরু থেকেই আলোচনায় আসা এই ছবিটির দেশের ৮০টি হলে মুক্তি পাচ্ছে বলে জানান শাকিব খান।

শাকিব খান ও শবনম বুবলী জুটির দশম সিনেমা এটি। ছবিটি নির্মাণ করেছেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। ঢাকার মধ্যে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স এবং ধানমন্ডির সীমান্ত সম্ভার, যমুনা ব্লক বাস্টার, শ্যামলী, আনন্দ, এশিয়া, বিজিবি, বলাকা, মধুমিতাম অভিসার, পদ্মা, পূনম, পূরবী, জোনাকি, মুক্তি, বর্ষা, অভিসার, চম্পাকলিতে চলবে ছবিটি।

চলতি বছরে এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত কোনো ছবি আশানুরূপ ব্যবসা করতে পারেনি। এর আগে এই ভালোবাসা দিবসে বেশ কিছু ছবি মুক্তির ঘোষণা দিলেও পরে পিছিয়ে যায়। এদিন আপাতত আর কোন ছবি মুক্তি পাচ্ছে না। সেদিক থেকে এই ভালবাসা দিবসে একাই রাজ করবেন এই ঢালিউড কিং।

এদিকে, ‘বীর’ যৌথভাবে পরিবেশনা করছে সুনান ফিল্মস ও এসকে ফিল্মস। জানা গেছে, যেসব সিনেমা হলে ‘বীর’ প্রদর্শিত হতে যাচ্ছে, সবখানেই হাই রেন্টালে ছবি দেওয়া হয়েছে।

মুক্তির আগেই ‘বীর’-এর ফার্স্টলুক, গান, ট্রেলার প্রকাশের পর দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। ইমরান-কোনালের গাওয়া ‘তুমি আমার জীবন’ গানটি এসকে ফিল্মসের ইউটিউবে প্রকাশের পর সাড়া ফেলেছে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত