ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৪

প্রিন্ট

প্রশংসিত ‘ঊনপঞ্চাশ বাতাস’, সেন্সর বোর্ডে আমন্ত্রিত ছবির টিম

প্রশংসিত ‘ঊনপঞ্চাশ বাতাস’, সেন্সর বোর্ডে আমন্ত্রিত ছবির টিম
বিনোদন প্রতিবেদক

চেনা গল্পের বাইরে ‘ঊনপঞ্চাশ বাতাস’ এক অন্যরকম চলচ্চিত্র। দীর্ঘ সময় নিয়ে নির্মাণ করা এই চলচ্চিত্র নিয়ে দর্শকদের মাঝে আগ্রহেরও কমতি নেই। তবে সকল অপেক্ষার অবসান ঘটিয়ে চলতি মাসের শেষের দিকে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত বছরের অন্যতম এই ছবিটি। ছবিতে জুটি বেধে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা।

এরইমধ্যে ‘ঊনপঞ্চাশ বাতাস’ বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। শুধু তাই নয়, সেন্সর বোর্ডের পক্ষ থেকে ভূয়সী প্রশংসাও পেয়েছে এই চলচ্চিত্রটি। এমনটাই জানান ছবিটির নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল।

তিনি বলেন, গত সোমবার সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যরা ‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিটি দেখেন। ঐ দিনই সেন্সর বোর্ডের একাধিক সদস্য সিনেমাটির ভূয়সী প্রশংসা করে আমাকে ফোন দিয়ে শুভেচ্ছা জানান। এমনকি আমার সিনেমার প্রধান দুই শিল্পীর ফোন নম্বর নিয়ে তাদেরকে ফোন দিয়ে তাদের অভিনয় এর প্রশংসা করেন।

প্রাথমিকভাবে সেন্সর বোর্ডের সদস্যদের কাছ থেকে এমন ফিডব্যাক পেয়ে উচ্ছ্বসিত নির্মাতা বলেন, ‘সিনেমা মুক্তির ঠিক আগ মুহূর্তে এটি আমার কাছে ভীষণ অনুপ্রেরণার।’

সেন্সর বোর্ড থেকে শুধু মৌখিক প্রশংসা-ই আসেনি, বরং এমন ছবি নির্মাণের জন্য সেন্সর বোর্ড থেকে সিনেমার কলাকুশলীদের নিয়ে চা-পানের নিমন্ত্রণ ও পেয়েছেন বলে জানান মাসুদ হাসান উজ্জ্বল।

তিনি বলেন, মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে সেন্সর বোর্ডের ভাইস প্রেসিডেন্ট নিজামূল কবীর আমাকে ফোন দিয়ে বলেন যে ‘আমাকে অফিসিয়ালি দায়িত্ব দেয়া হয়েছে এতো চমৎকার একটা ছবি নির্মাণের জন্য আপনাকে শুভেচ্ছা দিতে, এবং আমরা চাই আপনাকে এবং আপনার নায়ক-নায়িকাকে চা পানের আমন্ত্রণ দিতে’। সেন্সর বোর্ডের এমন মন্তব্যে সত্যিই আমি সম্মানিত বোধ করছি।

এখন ছবির মুক্তি ঘিরে চলছে প্রচার প্রচারণার কাজ। টিজারের পর সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর গান ‘প্রথম ঝরে পড়া শিউলি’। গানটিতে কণ্ঠ দিয়েছেন বেইজ বাবা সুমন। গানটি প্রকাশের পরই বেশ সাড়া পাচ্ছেন বলেও জানান নির্মাতা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত