ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

কোয়েলের কোলে কে এই শিশু?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০১  
আপডেট :
 ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৬

কোয়েলের কোলে কে এই শিশু?

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক অন্তঃস্বত্বা। এই কথা সবারই জানা, মা হওয়ারও বেশি দিন বাকি নেই। এরইমধ্যে দেখা গেল কোয়েলের কোলে এক সদ্যজাত শিশু। নিরাপদ, নিশ্চিন্ত আশ্রয়ে কোয়েলের কোলে ঘুমিয়ে রয়েছে সদ্যোজাত। পরম মমতায় তাঁকে বুকে আঁকড়ে রয়েছেন কোয়েল।

তাহলে কি কোয়েল মা হয়েছেন! এমন প্রশ্ন ছুঁড়ছেন অনেকেই। তবে না, কোয়েলের মা হতে আরও কিছুদিন বাকি। শিশুর সঙ্গে কোয়েলের ছবিটি একটি সিনেমার। সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’ এর একটি ছবি এটি। এরইমধ্য প্রকাশ্যে এল সিনেমাটির ফার্স্টলুক। আর সেই ফার্স্টলুকে কোয়েলের কোলে এক সদ্যজাত শিশুকে দেখে হইচই পড়েছে নেটদুনিয়ায়। সবার মুখেই একটাই প্রশ্ন, ‘কে এই বাচ্চা’? ‘কোয়েলের সঙ্গে এর সম্পর্কই বা কী’?

সিনেমাটিতে কোয়েলের নাম স্বর্ণজা। পেশায় সে একজন রেডিও জকি। নির্মাতা জানিয়েছিলেন, আদ্যোপান্ত একটি ইমোশনাল মেয়ের জার্নির সঙ্গে কীভাবে পরতে পরতে জড়িয়ে যাচ্ছে রহস্য, সে নিয়েই এই ছবি। সৌকর্যের কথায়, এ ছবি ইমোশনাল থ্রিলার।

কোয়েল এখন অন্তঃস্বত্বা। এর মধ্যে ছবির প্রমোশনে অংশ নেবেন কি? এমন প্রশ্নে নির্মাতা জানান, কোয়েল অসম্ভব কমিটেড একটি চরিত্র। ও যখন কোনও সিদ্ধান্তের সঙ্গে সম্মতি জানিয়েছে, ভেবেই জানিয়েছে। সমস্ত দায়-দায়িত্বকে সামাল দিয়ে ছবির জন্য মনোনিবেশ করতে পারবে বলেই ধারণা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত