ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সালমানের বই কিনতে উপচে পড়া ভীড়

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:০৮

সালমানের বই কিনতে উপচে পড়া ভীড়

প্রথমবার নিজের লেখা বই নিয়ে হাজির হলেন ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির। ‘বিহাইন্ড দা সিন’ শিরোনামের এই বইটি অমর একুশে বইমেলায় পাওয়া যাচ্ছে। সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে লেখা এই বইটি কিনতে গতকাল বইমেলার তাম্রলিপির প্রকাশনীতে তরুণ- তরুণীদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।

সরেজমিনে গিয়ে সেখানে দেখা যায়, বিকেল পাঁচটায় বইমেলায় উপস্থিত হন সালমান মুক্তাদির। তাকে পেয়ে বই কিনতে তরুণ-তরুণী থেকে শুরু করে সবার মধ্যে বেশ আগ্রহ দেখা গেছে। অটোগ্রাফসহ সালমানের সঙ্গে সেলফি নিতে দেখা গেছে বহু তরুণ-তরুণীকে। মূহুর্তের মধ্যেই বিক্রি হয়ে যায় শতাধিক বই।

যে বই নিতে আসছেন তার সাথে সেলফি তুলে দিচ্ছেন সালমান। তরুণ প্রজন্মের কাছে আলোচিত ও প্রিয় সালমানের সঙ্গে একটা সেলফি নেওয়ার সুযোগেও অনেকেই তাঁর বই নিতে এসেছেন দূর দূরান্ত থেকে।

সালমানের এক ভক্ত বলেন, আমি সালমান ভাইয়ের ভীষণ ভক্ত। তাঁর সব আপডেট রাখি। যখন বই বের হয়েছে তখনই সুযোগ পেলাম তাঁর বইতি কিনার এবং তাঁর সাথে দেখা করার। তিনি নিজে সেলফি তুলে দিয়েছেন, এটা অনেক আনন্দের।

সালমান মুক্তাদির বলেন, আমি লেখক নই, আর লেখক হিসেবে নিজেকে দাবীও করতে চাই না। নিজের ভালো লাগা থেকে চারপাশে ঘটে যাওয়া বিভিন্ন বিষয় নিয়ে বইটি লিখেছি। আমি যা এবং যেভাবে কথা বলতে পছন্দ করি ঠিক সেভাবেই বইটি লেখা। আমার এই বইটি নিয়ে মানুষের মধ্যে এত আগ্রহ বইমেলায় না আসলে বুঝতেই পারতাম না। সবার প্রতি আমার অনেক ভালোবাসা রইলো।

মানুষের ভন্ডামি, অযৌক্তিকতা, হিউম্যান সাইকোলজি আর মানুষের স্বভাব। এসব বিষয় নিয়ে লিখিত এই বইটি পাওয়া যাচ্ছে ‘অমর একুশে বইমেলা’র তাম্রলিপি প্রকাশনীর ১৭ নং প্যাভিলিয়নে। শুধু তাই নয়, রকমারি থেকেও যে কেউ বইটি প্রি-অর্ডার করে পেতে পারেন।

প্রসঙ্গত, ইউটিউবার হিসেবে শুরুর দিকে নিজস্ব চ্যানেলে নানান অসঙ্গতি নিয়ে ভিডিও নির্মাণ করে তুমুল আলোচনায় চলে আসেন সালমান। মডেলিং ও অভিনয়ে নিজস্ব স্বকীয়তায় অর্জন করে নিয়েছেন তুমুল জনপ্রিয়তা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত