ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ফিরলেন সেই আঁখি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৩

ফিরলেন সেই আঁখি

প্রায় তিন বছর পর গেল সপ্তাহে দেশে ফিরেছেন জনপ্রিয় মডেল ও উপস্থাপক বেনজীর ইশরাত আঁখি। ২০১৭ সালে হঠাৎ করেই বিয়ের পিঁড়িতে বসেন এবং এরপর উড়াল দেন লন্ডনে! সেখানেই গুছিয়েছেন সংসার।

তবে দেশে ফিরেই নতুন কাজ নিয়ে হাজির হলেন আঁখি। গত ১৪ ফেব্রুয়ারি এম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘তোমার কাছে থাকতে দিও’ গানের মিউজিক ভিডিও। আর সেই গানের ভিডিওতে মডেল হয়েছেন আঁখি। রাশেদুজ্জামান সোহাগের নির্দেশনায় এই গানচিত্রের মডেল হিসেবে আরও আছেন আশিক রহমান। গান ভিডিওটির শুটিং হয়েছিল লণ্ডনে।

রোমান্টিক কথার এই গানটি লিখেছেন পুলক অনিল, সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন হাসিব যিনি এর মধ্যেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন ‘রাজত্ব’ ছবির ‘তুমি ছাড়া কে আছে হৃদয়ে’ কিংবা বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমকে নিয়ে ‘গর্জে ওঠো টাইগার’-এ কণ্ঠ দিয়ে।

কণ্ঠশিল্পী হাসিব জানান, মাঝে তিনি স্টেজ শোর আমন্ত্রণে লন্ডন যান। সেখানে গিয়ে গানটির নায়িকা হিসেবে পেয়ে যান বেনজীর ইশরাতকে। যার উপস্থিতি গানটির ভিডিওতে যোগ করেছে বাড়তি মাত্রা।

এদিকে ২০০৫ সালের দিকে ‌র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু হয় বেনজীর ইশরাত আঁখির। শুরুতে মডেলিংয়ে ব্যস্ত হয়ে উঠলেও পরবর্তীতে উপস্থাপনায় থিতু হন তিনি। সর্বশেষ ২০১৭ সালে বৈশাখী টিভির ‘শুধু সিনেমার গান’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেন বেনজীর। একই বছর ২৯ সেপ্টেম্বর লন্ডন প্রবাসী নাজমুল হাসান তারেকের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। কিছুদিন পর চলে যান লন্ডনে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত