ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

‘বীরত্ব’ সিনেমায় ইন্তেখাব দিনার

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫৩

‘বীরত্ব’ সিনেমায় ইন্তেখাব দিনার

মঞ্চ দিয়ে অভিনয় শুরু। এরপর টেলিভিশনে নিয়মিত হন। ধীর্ঘ সময় অভিনয়ে ছড়িয়েছেন মুগ্ধতা। টেলিভিশনের বাইরে দেখা গেছে সিনেমাতেও। বলছি জনপ্রিয় অভিনেতা ইন্তেখাব দিনারের কথা। তৌকীর আহমেদের ‘জয়যাত্রা’ সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক। এরপর বেশ কিছু গল্প প্রধান ছবিতে কাজ করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য মুরাদ পারভেজের ‘বৃহন্নলা’। কাজ করেছেন মোস্তফা সারোয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ সিনেমায়। সর্বশেষ দেখা গিয়েছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপ্লুডু’ সিনেমাতে। সেই ধারাবাহিকতায় আবারও চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা।

নতুন এই ছবিটির নাম ‘বীরত্ব’। ড্রামা এবং একশন থ্রিলার ধাঁচের এ চলচ্চিত্রটি পরিচালনা করছেন সাইদুল ইসলাম রানা। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ তাঁর নিজেরই। এটি হতে যাচ্ছে ইন্তেখাব দিনারের প্রথম বাণিজ্যিক চলচ্চিত্র। ছবিটি নির্মাণ করছে ‘তারকাঁটা’ ও ‘আইসক্রিম’ চলচ্চিত্র নির্মাণ করে প্রশংসিত হওয়া প্রযোজনা প্রতিষ্ঠান পিং পং এন্টারটেইনমেন্ট। এরইমধ্যে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন দিনার; এমনটা নিশ্চিত করে প্রযোজনা প্রতিষ্ঠান ইন্তেখাব দিনার ছাড়াও ছবিতে দেখা যাবে অভিনেতা আহসান হাবিব নাসিমকেও।

ইন্তেখাব দিনার বলেন, ‘এটা এমন একটি চরিত্র যার অপেক্ষায় ছিলাম বহু বছর। ছবিটির গল্প পড়ে খুবই ভালো লেগেছে। যেভাবে পরিকল্পনা হচ্ছে আশা করছি দারুণ একটি চলচ্চিত্র হতে যাচ্ছে ‘বীরত্ব’।

পিং-পং এন্টারটেইনমেন্ট এর সাথে ছবিটির সহযোগী প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে রয়েছে জয় মাল্টিমিডিয়া ও মোমেন্টাম। পিং পংয়ের কর্ণধার সুক্লা বনিক, ‘বীরত্ব’ ছবির কার্য নির্বাহী প্রযোজক রঞ্জন দত্ত, জয় মাল্টিমিডিয়া ও মোমেন্টামের কর্নধার তুষার এইচ তুর্জ ছবিটি নিয়ে আশাবাদী। তারা জানান, চলচ্চিত্রটির অন্যান্য শিল্পী বাছাই ও গান রেকর্ডিংয়ের কাজ চলছে।

শিগগিরই ‘বীরত্ব’ ছবির দৃশ্যায়নের কাজ শুরু হবে ঢাকায়। এরপর শুটিং করা হবে ফরিদপুর, রাজবাড়ী, কক্সবাজার, বান্দরবান ও দুবাইতে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত