ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সিনেমায় নতুন জুটি নিলয়-মুক্তা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৩৬

সিনেমায় নতুন জুটি নিলয়-মুক্তা

প্রথমবার সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন জনপ্রিয় নাট্যনির্মাতা কৌশিক শংকর দাশ। সিনেমার নাম ‘পাঞ্চ’। জিরো আওয়ার ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন মোমিনুল হক। সিনেমাটিতে প্রথমবার জুটি হচ্ছেন নিলয় আলমগীর ও মেঘলা মুক্তা।

কৌশিক শংকর দাশ জানান, বর্তমানে পৃথিবী জুড়ে জনপ্রিয় খেলা মিক্সড মার্শাল আর্টের পটভূমিতে এই সিনেমার গল্প লেখা হয়েছে। অনিচ্ছা সত্বেও জাতীয় বক্সিং চ্যাম্পিয়ন কবির এই খেলার সাথে জড়িয়ে পড়ে, যেখানে পর্দার আড়ালে ঘটে নানা রকম অবৈধ কাজ। এ নিয়ে স্ত্রী আশার সাথে দাম্পত্য জীবনে শুরু হয় দ্বন্দ্ব। এই খেলা যিনি নিয়ন্ত্রণ করেন, বাংলাদেশের অত্যন্ত প্রভাবশালী ব্যবসায়ী শাহবাজ খান কবিরের জীবন পুরোপুরি ওলট পালট করে দেন।

কবিরের ছোটবেলার বন্ধু এবং শাহবাজ খান এর ম্যানেজার শামিম তাকে একটা ভালো জীবনের স্বপ্ন দেখায়। কিন্তু এক পর্যায়ে কবির শাহবাজ খানের অন্যায় আদেশ মানতে রাজী না হলে শুরু হয় ষড়যন্ত্র। সেখান থেকে কবির কিভাবে নিজেকে এবং তার পরিবারকে রক্ষা করে, এসব নিয়ে এই সিনেমার গল্প আবর্তিত হয়েছে।

সিনেমাটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন মোমিনুল হক এবং কৌশিক শংকর দাশ। খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে ছবিটির শুটিং।

উল্লেখ্য, ২০১৩ সালে ‘অল্প অল্প প্রেমের গল্প’ রিলিজের প্রায় ৬ বছর পর নিলয় আবার কোন সিনেমায় অভিনয় করছেন। আর ঢাকার মেয়ে মেঘলা বর্তমানে ভারতের হায়দ্রাবাদে তেলেগু সিনেমায় নিয়মিত অভিনয় করছেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত