ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

মিথিলার বোনদের নিয়ে এ কি করছেন সৃজিত!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৫

মিথিলার বোনদের নিয়ে এ কি করছেন সৃজিত!

বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি সৃজিত-মিথিলা। গত বছর ৬ ডিসেম্বর বিয়ে করেছেন তারা। বর্তমানে বেশ চলছে তাদের সংসার। সৃজিতের দক্ষিণ কলকাতার বাসায় তাদের বিয়ে রেজিস্ট্রি করা হয়।

ঘরোয়াভাবে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। এছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

বিয়ের পরদিনই হানিমুন করতে সৃজিত-মিথিলা গিয়েছিলেন সুইজারল‌্যান্ড। দুই পরিবারের আসা যাওয়া হয়েছে ঠিকই কিন্তু তাদের বিবাহোত্তর সংবর্ধনা হয়নি। অবশেষে আগামী ২৯ ফেব্রুয়ারি সন্ধ‌্যায় সৃজিতের রাজকুটিরে এ অনুষ্ঠানের আয়োজন হতে যাচ্ছে। নিমন্ত্রণপত্রও ছাপা হয়েছে। নিমন্ত্রণপত্রের শিরোনাম দেওয়া হয়েছে, বসন্ত এসে গেছে।

বিবাহোত্তর সংবর্ধনা নানা আয়োজন চলছে। বোন ও দুলাভাইয়ের বিয়ের সংবর্ধনার আয়োজনের আগে সৃজিতের সঙ্গে আড্ডায় মেতেছেন মিথিলার বোনেরা। একজন দুইজন নয়। সৃজিতের শালিকা ৬ জন। আর সেই ৬ শালিকার সঙ্গে ছবি তুলে পোস্ট করেছেন দুলাভাই সৃজিত।

৬ জন শালিকার সঙ্গে ছবি পোস্ট করে সৃজিত নিজের গানের লাইন থেকেই একটি অংশ ক্যাপশনে লিখেন, ‘বোলো না শালিকা তারে, যেও না যেও না প্রিয়।’ ছবিটি মুহূর্তে সৃজিতের ভক্তদের মধ্যে ছড়িয়ে পড়েছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত