ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

এবার অভিনয়ে আলীরাজের ছেলে শরণ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১০

এবার অভিনয়ে আলীরাজের ছেলে শরণ

দীর্ঘদিন ধরেই নিজেকে অভিনয়ের সঙ্গে যুক্ত রেখেছেন চলচ্চিত্রের নন্দিত অভিনেতা আলীরাজ। দীর্ঘ ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য চলচ্চিত্রে। এবার বাবার পথ ধরেই অভিনয়ে পা রাখলেন আলীরাজের ছেলে শরণ রাজ।

আলীরাজের ইচ্ছে ছিলো ছেলেকে সিনেমার নায়ক হিসেবে অভিষেক করানোর। কিন্তু প্রথমে নাটকে অভিনয় করেই নিজেকে পরিপক্ষ করে তুলুক অভিনয়ে , এমনটাই প্রত্যাশা আলীরাজের। আলীরাজ পুত্র শরণ রাজ এরইমধ্যে একটি নাটকে অভিনয় করেছেন। আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘সময়ের গল্প’র নতুন পর্বে অভিনয় করেছেন শরণ রাজ। সেই পর্বের নাম ‘অতীত রজনী’। এটি নির্মাণ করেছেন তপু খান। গতকাল সোমবার রাত ৮.১০ মিনিটে আরটিভিতে পর্বটি প্রচার হবে।

আলীরাজ বলেন, ‘আমার ইচ্ছে ছিলো ছেলেকে সিনেমার নায়ক হিসেবে দেখার। কিন্তু তার আগে আমি চাই শরণ নিজেকে একজন ভালো অভিনেতা হিসেবে গড়ে তুলুক। যেহেতু আমাদের দেশে অভিনয় শেখার তেমন কোন প্রতিষ্ঠান নেই। তাই আমি চাই আমারই মতো আগে নাটকে অভিনয় করে নিজেকে অভিনয়ে সিদ্ধহস্ত করুক। তারপর না হয় সিনেমায় অভিনয় করা যাবে। নির্মাতা তপু খানের সঙ্গে আমার কথা হয়েছে। শরণ বেশ ভালো অভিনয় করেছে। আমারও বিশ্বাস শরণ ভালোই অভিনয় করেছে। নিজের রক্ত বলে বলছিনা, তার প্রতি বিশ্বাস রেখেই বলছি।’

শরণ বলেন,‘ আমার অভিনয়ে আদর্শ আমার বাবা। ছোটবেলা থেকেই সিনেমায়, নাটকে বাবার অভিনয় দেখে দেখেই বড় হয়েছি। কিন্তু কোনদিন অভিনয় করিনি। তপু ভাইয়য়ের নির্দেশনাতেই প্রথম কোন নাটকে আমার অভিনয় করা। আমি জানিনা কেমন করেছি। তবে আমি আমার চরিত্রটি বাবার কাছ থেকে পরামর্শ নিয়ে নিজের মতো করেই অভিনয় করেছি। আমি কেমন করেছি জানিনা। তবে আজকের প্রচার সময়টি নিয়ে আমি ভীষণ অপেক্ষায়। অধীর আগ্রহে অপেক্ষা করছেন আমার পরিবারের সদস্যরা। জানিনা কেমন সাড়া পাবো। তবে অভিনয়ের পথে সবার সহযোগিতা চাই আমি।’

উল্লেখ্য শরণ এরইমধ্যে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করেছেন। আলীরাজ রবিবার মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত ছিলেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত