ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

‘শুকনো গোলাপ’ নিয়ে এলেন নাহিদ হাসান (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৬

‘শুকনো গোলাপ’ নিয়ে এলেন নাহিদ হাসান (ভিডিও)

‘লোকে পাগল বলুক মাতাল বলুক আমি তোমার পিছু ছাড়বো না’- সুরেলা কণ্ঠে এই গান গেয়ে পরিচিতি পান নাহিদ হাসান। বহু প্রতিভার অধিকারী তরুণ এই সঙ্গীতশিল্পী গান লেখেন, সুর করেন, আবার সেটা কণ্ঠেও ধারণ করেন। গানের মধ্যে নাহিদ ফুটিয়ে তোলেন সম্পর্কের নানা রঙ আর গভীরতার গল্প।

সেরকম সম্পর্কেরই এক চেনা পরিস্থিতির গল্প নিয়ে নতুন গান সাজালেন নাহিদ। নাম ‘শুকনো গোলাপ’। অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রকাশিত হয়েছে গানটি।

‘একদিন ডায়েরির পাতা থেকে বের হবে শুকনো গোলাপ/ সৌরভ থাকবে না জমাট বাঁধবে বুকে মন খারাপ/’- এমন কথায় সাজানো গানটি লিখেছেন নাহিদ হাসান ও লুৎফর হাসান। সুর করেছেন নাহিদ নিজেই। গানের সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন।

‘শুকনো গোলাপ’-এর ভিডিও নির্মাণ করেছেন আমজাদ হোসেন। যিনি নাহিদের ‘তোমার পিছু ছাড়বো না’ গানের ভিডিওটিও নির্মাণ করেছিলেন। নতুন এই গানের ভিডিওতে মডেল হয়েছেন খায়রুল বাসার ও লামিমা লাম।

গানের প্রেক্ষাপট নিয়ে নাহিদ বলেন, এটি আসলে লুৎফর হাসান ভাইয়ের একটি ফেসবুক স্ট্যাটাসের ভাবনা থেকে লেখা। এরপর ধ্রুব দা’কে শোনানোর পর তিনি পছন্দ করেন এবং এত বড় আয়োজনে গানটিকে প্রকাশ করলেন। এজন্য তার প্রতি কৃতজ্ঞ আমি। আমরা সবাই মিলে চেষ্টা করেছি একটি শ্রুতিমধুর, পরিচ্ছন্ন গান উপহার দিতে। গড়পড়তা গানের ভিড়ে একটি অন্য স্বাদের গান দেওয়ার প্রয়াস। আশা করছি, শ্রোতাদের মনের কোণে জায়গা করে নেবে ‘শুকনো গোলাপ’।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত