ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

২৮ বছর পর তাহসানের স্বপ্ন পূরণ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ মার্চ ২০২০, ১৮:২৩

২৮ বছর পর তাহসানের স্বপ্ন পূরণ

গায়ক ও অভিনেতা তাহসান ষষ্ঠ শ্রেণীতে থাকাকালীন সময়ে গান সেখা শুরু করেন। মা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার সুবাদে রোকেয়া হলের কোয়ার্টারে ছোটবেলা কেটেছে এই গায়কের। আর সেই সময়েই জীবনে প্রথম কনসার্ট দেখেন তাহসান। আর সেটা ছিল রোকেয়া হলের মাঠে। সেই কনসার্টে ‘ফিডব্যাক’-এর ‘মৌসুমী’ ‘মেলায় যাই রে’ গানগুলো শুনতে শুনতে একদিন সেখানে গাওয়ারও স্বপ্ন দেখতেন তাহসান।

তাহসানের সেই স্বপ্ন পূরণ হয়েছে, তবে সেটা দীর্ঘ ২৮ বছর পর। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে গেল ২৮ ফেব্রুয়ারি রোকেয়া হলের মাঠে রোকেয়া হল ছাত্রী সংসদ আয়োজিত এক কনসার্টে গান করেন তাহসান। গান পরিবেশনার ফাঁকে ছোটবেলার সেই স্মৃতি সবার সঙ্গে ভাগাভাগি করেন এই গায়ক।

তাহসান বলেন, ‘প্রথম কনাসার্ট দেখার সেই অনুভূতি আজও ভুলতে পারিনি। এত বড় মাঠ। এত মানুষ। জীবনে প্রথম কোনো ব্যান্ডকে সামনে থেকে দেখা। খুবই রোমাঞ্চকর ছিল। ওই কনসার্টের সময়ই প্রথম স্বপ্ন দেখি সেখানে গান করার। কারণ তখন গান শেখা শুরু করেছি। এত বছর পর সেই মাঠে গান করতে পেরে কী যে আনন্দিত হয়েছি তা ভাষায় প্রকাশ করতে পারব না। শ্রোতাদের সঙ্গে সেখানকার ছোটবেলার অনেক স্মৃতি রোমন্থন করেছি। সবাই খুব খুশি হয়েছেন।’

আইএন

  • সর্বশেষ
  • পঠিত