ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মুসলিম হয়েও নুসরাতের সিঁথিতে সিঁদুর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ মার্চ ২০২০, ১৬:৩৩

মুসলিম হয়েও নুসরাতের সিঁথিতে সিঁদুর

অভিনেত্রীর বাইরে নুসরাত জাহান একজন সাংসদ। ধর্মে মুসলিম হলেও চেতনায় একজন মানবতাবাদী মানুষ। হিন্দু-মুসলিমসহ সবাইকে নিয়ে সুন্দর পৃথিবী গড়ে তোলার স্বপ্ন দেখেন। কাজও করে যাচ্ছেন সেই লক্ষে।

প্রায় সময়ই ধর্মীয় কারণে ট্রলের শিকার হন এই নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে নোংরা কথার আক্রমণও চলে তার উপর। কখনো হিন্দুরা তাকে কাঠগড়ায় তুলেন, কখনো মুসলিমরা।

সম্প্রতি মাথায় সিঁদুর দেয়ায় নিজের সম্প্রদায়ের লোকদের কাছে ট্রলের শিকার হলেন নুসরাত। লাল শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে টিপ পরা একটি ছবি পোস্ট করলে সেখানে বয়ে যায় আক্রমণাত্মক মন্তব্যের ঝড়।

জানা গেছে, নুসরাত জাহান ‘ডিকশনারি’ নামের একটি সিনেমায় কাজ করছেন। ব্রাত্য বসুর পরিচালনায় এই ছবির শুটিংয়ে সম্প্রতি বোলপুরে গিয়েছিলেন নুসরাত। ছবিতে নুসরাতের বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। এই সিনেমার লুকই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। কিন্তু ভুল বুঝে সেটা নিয়ে মেতেছেন নেটিজেনরা।

অনেকে প্রশ্ন করছেন, ‘আপনি কি মুসলিম নন?’ কেউ লিখেছেন, ‘মুসলিম হয়েও কেন সিঁদুর পরলেন?’, কেউ আবার ট্রল করে লিখেছেন, ‘মুসলিম মেয়েকে হিন্দু সংস্কৃতিতে দিব্যি মানিয়েছে।’

আইএন

  • সর্বশেষ
  • পঠিত