ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

ট্রেলারে হলিউডি আমেজ, প্রশংসিত অনন্ত জলিল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ মার্চ ২০২০, ১৩:৪১

ট্রেলারে হলিউডি আমেজ, প্রশংসিত অনন্ত জলিল

ছয় বছর আগে অর্থাৎ ২০১৪ সালে মুক্তি পেয়েছিল অনন্ত জলিলের সর্বশেষ সিনেমা ‘মোস্টওয়েলকাম ২’। এরপর অনেকটা সময় পেরিয়ে গেলেও নতুন সিনেমায় দেখা যায় নি ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়ককে। তবে গেল বছরে একটি বিগ বাজেটের সিনেমার শুটিং শুরু করেন এই নায়ক। ছবির নাম ‘দিন-দ্য ডে’। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

আসছে কোরবানি ঈদেই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এতে অনন্ত জলিলের সঙ্গে জুটি বেঁধে ৬ বছর পর পর্দায় হাজির হবেন চিত্রনায়িকা বর্ষা। এরইমধ্যে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে বলে এক ঘনিষ্ট সূত্রে জানা যায়।

এরমধ্যে গতকাল রাতে মুক্ত করা হয়েছে ছবিটির ট্রেইলার। সেখানে দেখা গেল জমজমাট এক গল্পের আভাস। সেইসঙ্গে আন্দাজ করা গেল ‘দিন দ্য ডে’ হবে একশানে ভরপুর এক সিনেমা। বোঝা গেল, ছবিতে থাকবে হলিউডি আমেজও।

প্রকাশের পর থেকেই সিনেমাপ্রেমীদের নজর কেড়েছে ২ মিনিট ১১ সেকেন্ডের এই ট্রেইলার। এক ঝলকে হাজির হয়ে চমক দেখিয়েছেন অচেনা এক অনন্ত জলিল। প্রশংসায় ভাসছেন এই অভিনেতা।

আলোচনায় এসেছে অনন্ত জলিলের সংলাপ, ‘বাংলাদেশ আয়তনে ছোট হতে পারে, বাংলাদেশের বুকে অনেক জায়গা। বাংলাদেশ মানুষকে ভালোবাসতে পারে, বাংলাদেশ রোহিঙ্গাদের জায়গা দিতে পারে।’

বিশ্বের বিভিন্ন দেশে মুসলিমদের উপর অন্যায়ভাবে নির্যাতন, আদম পাচার, মাদকের উৎপাদন, আধিপত্য, চোরাচালানের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘দিন- দ্য ডে’ চলচ্চিত্র। বাংলাদেশ ও ইরানে মুক্তির লক্ষ্যে ছবিটি নির্মাণ করা হয়েছে যৌথ প্রযোজনায়।

গল্পের প্রয়োজনে নতুনত্ব আনাসহ যতটা বাস্তবভাবে দৃশ্যগুলো ফুটিয়ে তোলা যায় সে লক্ষ্যেই বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটির শুটিং করা হয়েছে। মূলত আন্তর্জাতিক একটা ফিল আনতেই ‘দিন-দ্য ডে’ টিম অক্লান্ত পরিশ্রম করেছেন, জানান অনন্ত জলিল।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত