ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সরকারি নিয়ম না মানলে প্রেম করবেন না মিমি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ মার্চ ২০২০, ১৫:০৪  
আপডেট :
 ২৭ মার্চ ২০২০, ১৮:২৬

সরকারি নিয়ম না মানলে প্রেম করবেন না মিমি

করোনাভাইরাসের ত্রাসে পুরো বিশ্ব এখনও আতঙ্কিত। ক্রমেই বেড়ে চলেছে মহামারী এ ভাইরাসের প্রকোপ। সরকারের নির্দেশনা মেনে এই সময়ে হোম কোয়ারেন্টাইনে থেকেও করোনা সম্পর্কে সচেতনতার বার্তা দিয়ে যাচ্ছেন অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন মিমি। ভিডিওতে দেখা যাচ্ছে, মিমি তাঁর প্রেমিক সোহমের করোনা টেস্ট করেছেন। রিপোর্ট এসেছে। প্রেমিককে সতর্ক করছেন মিমি, ‘সরকারি নিয়ম মেনে বাড়িতে না থাকলে আমি প্রেম করব না’।

সম্পর্ক, বন্ধুত্ব প্রেম সব ঠিক থাকবে, যদি সরকারি নিয়ম মেনে মানুষ নিজেদের গৃহবন্দি রাখেন। প্রেমিক বলে লকডাউনের জমানায় কেউ পার পাবে না- এমনটাই বার্তা দিচ্ছেন এই সাংসদ।

'বোঝেনা সে বুঝেনা' সিনেমার একটি ভিডিও ক্লিপস ভাইরাল হয়েছে। যেখানে সিনেমার মূল ডায়লগ এডিট করে সেখানে করোনা সম্পর্কিত কিছু তথ্য যোগ করে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে নেটিজেন। আর সেই ভিডিও শেয়ার করেই এমন বার্তা জানিয়েছেন মিমি।

গতকাল ইমিউনিটি বাড়ানোর জন্য চায়ের রেসিপি শেয়ার করে মানুষকে সচেতন করেছিলেন তিনি। আজ এই অভিনব ভিডিও। লকডাউন আর সুস্থতা এই মুহূর্তে এই দুই বিষয়ের ওপর জোর দিচ্ছেন মিমি।

View this post on Instagram

  • সর্বশেষ
  • পঠিত