ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

একটি ভুলেই বড় বিপদ, আনুশকার সতর্কবার্তা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১২:৩৩

একটি ভুলেই বড় বিপদ, আনুশকার সতর্কবার্তা

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সামাজিক সচেতনতা সৃষ্টিতে বিশ্ব জুড়ে সক্রিয় নানা অঙ্গনের তারকারা। ভিডিও বার্তার মাধ্যমে সতর্কবার্তা জানিয়েছেন বলিউড তারকা আনুশকা শর্মা। সতর্ক করে তিনি বলেন, করোনাভাইরাস মোকাবেলায় একটি ভুল করার সুযোগও নেই।

“করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে জিততে সময় লাগবে। মনোবল লাগবে। তবে সবচেয়ে বেশি লাগবে আগামী ২১ দিনে আপনাদের সমর্থন ও দায়িত্ব। করোনাভাইরাসকে দূরে রাখতে কিছু কাজ করা জরুরী। ঘরে থাকুন। নিজেকে বাঁচান, পরিবারকেও রক্ষা করুন। করোনাভাইরাসকে আটকাতে খুবই জরুরী হলো, কারফিউ যেন ভঙ্গ না করা হয়।”

ভারতজুড়ে তিন সপ্তাহের লকডাউন ঘোষণার পরও সেটিকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন না অনেকে। অপ্রয়োজনে বাইরে ঘুরে বেড়ানো, এমনকি রাস্তায়-মাঠে ক্রিকেট খেলার ভিডিও দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আনুশকার সঙ্গে ভিরাট কোহলিও সতর্ক করে দিয়েছেন সবাইকে।

“ঘর থেকে বেরিয়ে, দলবদ্ধ হয়ে হইচই করে করোনাভাইরাসের সঙ্গে লড়াইয়ে জেতা যাবে না। কোনো অন্ধবিশ্বাসে কিংবা গুজবে কান দিয়ে এই লড়াইয়ে জয় সম্ভব নয়। আপনাদের একটি ভুলের কারণে আমাদের সবাইকে, গোটা দেশকে চড়ামূল্য দিতে হতে পারে। ২১ দিন ঘরে থাকুন, দেশকে রক্ষা করুন। একতাবদ্ধ হয়ে জীবন ও দেশ বাঁচান।”

আইএন

  • সর্বশেষ
  • পঠিত