ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

পৃথিবীর এমন অবস্থা জীবনে কখনোই দেখিনি : মোনালিসা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৫:৪৯

পৃথিবীর এমন অবস্থা জীবনে কখনোই দেখিনি : মোনালিসা

অনেকদিন ধরেই অভিনয়ে নেই নন্দিত মডেল ও অভিনেত্রী মোনালিসা। জনপ্রিয়তা তুঙ্গে থাকার সময়েই ২০১৩ সালে হুট করে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। সেখানে সেফোরা নামের আন্তর্জাতিক মেকআপ প্রতিষ্ঠানে বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন তিনি। মাঝেমাঝে দেশে আসেন। দেশে ফিরে কিছু কাজ করে আবারও ফিরে যান।

এখন চারিদিকে করোনা আতঙ্ক। এমন পরিস্থিতিতে শঙ্কিত হয়ে পড়ছেন মোনালিসা। সেসব জানিয়ে নিজের ফেসবুকে একদি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

মোনালিসা লিখেছেন, দিন দিন আমাদের চারপাশটা অপরিচিত হয়ে উঠছে। এখন প্রতি সকালে ঘুম থেকে উঠে চিন্তা করি, আমি এখনো বেঁচে আছি। জানালা দিয়ে বাইরে তাকালেই খা খা করে।

রাস্তাশূন্য, মানুষ নেই, গাড়ি নেই, নেই সংগীত। মানুষ মারা যাচ্ছে প্রতিদিন, দিন দিন পৃথিবী যেন এক অন্য পৃথিবীটা, যেন এলিয়েনদের গ্রহ হয়ে আসছে।

বাংলালিংকের বিজ্ঞাপনের মাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হওয়া এই মডেল বলেন, মনে হচ্ছে আমরা পৃথিবীর শেষপ্রান্তে এসে পড়েছি, হে আল্লাহ কখন এই অবস্থা ঠিক হবে? কবে আমরা আমাদের স্বাভাবিক জীবনে ফিরে যাবো? পৃথিবীর এমন অবস্থা আমি জীবনে কখনোই দেখিনি। কেউ জানে না কাল কী হবে, কে আক্রান্ত হবে, কে মারা যাবে... কেউ জানে না...

আইএন

  • সর্বশেষ
  • পঠিত