ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

সুবিধাবঞ্চিত মানুষ ও ভাড়াটিয়াদের পাশে দাঁড়ালেন মেকাপ আর্টিস্ট

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৭:৫৭  
আপডেট :
 ২৯ মার্চ ২০২০, ১৮:২৮

সুবিধাবঞ্চিত মানুষ ও ভাড়াটিয়াদের পাশে দাঁড়ালেন মেকাপ আর্টিস্ট

মাস তিনেক আগে করোনা ভাইরাসের মহামারীর শুরু হয় চীনের উহান শহর থেকে। এখন সেটা ছড়িয়ে গেছে গোটা বিশ্বে। এ থেকে বাংলাদেশও রেহায় পায়নি। ইতিমধ্যে বেশ কয়েকজনের প্রাণহানি ও প্রায় অর্ধ-শতাধিক ব্যক্তি আক্রান্ত হবার মাধ্যমে করোনা ভাইরাস বাংলাদেশে তার ভয়াল থাবা বসিয়েছে।

গত ২৬ মার্চ থেকে অঘোষিত লকডাউন অবস্থায় রয়েছে গোটা দেশ। জরুরী সেবাদানকারী প্রতিষ্ঠানগুলো ছাড়া দেশের সরকারী-বেসরকারী সব প্রতিষ্ঠানই এখন করোনা আতঙ্কে বন্ধ। স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ের পাশাপাশি বন্ধ হয়ে গেছে থিয়েটার ও সিনেমা হলগুলোও।

এমতাবস্থায় দেশের সুবিধা-বঞ্চিত মানুষগুলো আর্থিক সংকটে পড়েছেন। এইসব মানুষদের পাশে এবার এগিয়ে এলেন ব্রাইডাল মেকআপ আর্টিস্ট ও কণ্ঠশিল্পী জাহিদ খান।

২৮ মার্চ রাজধানীর কাওরানবাজার, হাতিরঝিল ও গুলশানে শতাধিক সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে তিনি নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন। বিতরণকৃত সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, লবণ, সাবান সহ পরিবারের নিত্য প্রয়োজনীয় সামগ্রী।

এ প্রসঙ্গে জাহিদ খান তার ফেসবুক পোস্টে লিখেন যে, বিশ্বের এই ভয়াবহ পরিস্থিতিতে অন্যান্য দেশের মত যখন নিজের দেশটিও থেমে গেছে তখন দেশের অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি নিজের সাধ্যের মধ্যে। কারণ আমাদের একজনের পক্ষে এত বড় সমস্যার সমাধান সম্ভব নয় তাই আমার পক্ষ থেকে সকলের কাছে অনুরোধ আসুন, আমাদের যাদের যতটুকু সামর্থ আছে তাই নিয়ে বিশ্বের এমন পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াই।

এদিকে এছাড়াও রাজধানীর মিরপুরে নিজ বাড়ির ভাড়াটিয়াদের পাশেও দাঁড়িয়েছেন জাহিদ খান। ভাড়াটিয়াদের জানিয়েছেন, আগামী তিন মাসের জন্য তাদেরকে বাড়ি ভাড়া দিতে হবে না। জাহিদ খানের সমাজসেবামূলক এই কার্যক্রমগুলো ইতিমধ্যে মিডিয়া ও সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন। তারা সমাজের বিত্তবানদেরকে জাহিদ খানের মতো এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত