ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

দরিদ্রদের পাশে হিরো আলম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ২২:১২

দরিদ্রদের পাশে হিরো আলম

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। আক্রান্তের সংখ্যা দিনকে দিন বেড়েই চলছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যাও। করোনার সংক্রমণ ঠেকাতে মানুষ এখন গৃহবন্দী। এই সঙ্কট চলছে আমাদের দেশেও। সারাদেশে সাধারণ ছুটি ঘোষণা করায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া গরীব মানুষজন। তাদের আয়ের পথও বন্ধ বলা চলে।

এমন পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন আলোচিত অভিনেতা হিরো আলম। চলমান করোনা সংকটেও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। তার এই উদ্যোগ প্রশংসিত হচ্ছ সব মহলে।

হিরো আলম জানান, আমার নিজ জেলা বগুড়ার শেরপুর, নন্দীগ্রাম, এরুলিয়া এলাকায় রোববার প্রায় ৫ শ' দুস্থ মানুষের ঘরে চাল, ডাল পৌঁছে দিয়েছি।

হিরো আলম জানান, ‘করোনাভাইরাসের কারণে সব মানুষই এখন ঘরবন্দী। অনেকেই দিন আনে দিন খায়। আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি দুস্থ মানুষদের সহায়তা করতে। আমি মনে করি সমাজের সর্বস্তরের সামর্থ্যবান মানুষকে এই দুস্থ মানুষদের পাশে দাঁড়ানো উচিত।

হিরো আলম আরো জানান, তার নিজ এলাকা বগুড়ার শেরপুর, নন্দীগ্রাম, এরুলিয়া এলাকার ৫০০ ছিন্নমূল মানুষের মধ্যে চাল ডালসহ নিত্যপণ্য বিতরণ করেন। গত তিন দিন ধরে কয়েক ধাপে এই সব মানুষের কাছে নিত্যপণ্য বিতরণ করেন। দরিদ্রদের মাঝে সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবেন বলেও জানালেন আলম।

গত নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন তিনি।

তিনি বলেন, ‌‘নির্বাচনের সময় অনেকে বলেছিলেন, নির্বাচন চলে গেলে আর আমাকে পাওয়া যাবে না। দেশের এই দুর্দিনে আমি বাসায় বসে থাকতে পারিনি। মানুষের পাশে থাকার জন্য এমপি হতে হয় না। যে কেউ যে কোনো সময় দাঁড়াতে পারে।’

  • সর্বশেষ
  • পঠিত