ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

অসহায়দের পাশে দাঁড়িয়েছে ‘স্টেজ ফর ইউথ’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১৩:১৮

অসহায়দের পাশে দাঁড়িয়েছে ‘স্টেজ ফর ইউথ’

মহামারি করোনা ভাইরাসের কারণে সব অফিস আদালত বন্ধ থাকায় বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষরা। যারা দিন আনে দিন খায় তাদের একদিনের আয় বন্ধ মানেই পরিবার না খেয়ে থাকা।

সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠন এসব মানুষদের পাশে দাঁড়িয়ে সহায়তা করছেন। এবার তাদের পাশে এসে দাঁড়িয়েছে ‘স্টেজ ফর ইউথ’ সংগঠনটি।ঢাকার বিভিন্ন জায়গায় তারা এই নিম্ন আয়ের মানুষদের অন্তত ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেন।

গুলশান জোনে খাদ্য-সামগ্রী বিতরণের সময় সংগঠনটির প্রেসিডেন্ট জনপ্রিয় সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনসহ উপস্থিত ছিলেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ চক্রবর্ত্তী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: আব্দুল আহাদ এবং স্টেজ ফর ইউথের অন্যান্য সদস্যগণ।

সংগঠনটির প্রেসিডেন্ট ইলিয়াস হোসাইন বলেন, আমরা চেষ্টা করছি আমাদের জায়গা থেকে নিম্ন আয়ের মানুষদের অন্তত ১০ দিনের খাদ্য-সামগ্রী দিয়ে সহায়তা করতে। এটি কেবল শুরু, সারা ঢাকার বিভিন্ন জায়গায় আজ আমাদের সদস্যরা প্রায় ৫০০ পরিবারকে ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে। এটি অব্যাহত থাকবে যতদিন এই সংকট থাকবে। প্রাথমিক ভাবে ২ হাজার পরিবারকে সহায়তার পরিকল্পনা নিয়েছি পরবর্তীতে সারা বাংলাদেশে বড় আকারের সহায়তার পরিকল্পনা করছি।

আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি গুলশান বিভাগের উপ- পুলিশ কমিশনার সুদীপ চক্রবর্ত্তী ভাইকে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: আব্দুল আহাদ ভাইকে ত্রাণ বিতরণের সময় উপস্থিত থাকার জন্য ।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত