ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

শিডিউল মেলাতে হিমশিম খেতে হবে : সাবিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২০, ১২:৫১

শিডিউল মেলাতে হিমশিম খেতে হবে : সাবিলা

এই সময়ে ছোট পর্দার জনপ্রিয় ও ব্যস্ত অভিনেত্রী সাবিলা নূর। ঈদের আগে অনেকগুলো শিডিউল দেওয়া ছিল কিন্তু করোনার কারণে সব পিছিয়ে গেল। এখন বাসাতেই রয়েছেন তিনি।

বই পড়ে কিংবা সিনেমা দেখেই সময় কাটাচ্ছেন বলে জানান এ অভিনেত্রী। এর পাশাপাশি অনলাইন থেকে কিবোর্ড বাজানো শিখছেন। নিয়মিত নামাজও পড়ছেন।

সাবিলা নূর বলেন, দেশের অবস্হা এখন খুব একটা ভালো না। সবাই বাসায় রয়েছি, গৃহবন্দী যেটাকে বলে। বাসা থেকে বেরই হচ্ছি না। টানা ১৬ দিন ধরে বাসায় আছি। হয়তো সামনে বের হওয়া লাগতে পারে প্রয়োজনীয় কিছু কেনাকাটার জন্য। তবে আমার মতে এ মুহূর্তে একেবারে প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হওয়াই ভালো।

তিনি আরও বলেন, আগামী মে মাস পর্যন্ত টানা শিডিউল দেওয়া ছিল আমার। বর্তমান পরিস্থিতি বিবেচনায় আপতত সব কিছুই স্থগিত রাখা হয়েছে। যদি শিগগিরই পরিস্থিত স্বাভাবিক হয় তাহলে এপ্রিল মাসের কাজের জন্য নতুন করে শিডিউল মেলাতে হবে। শিডিউল মেলাতেও রীতিমতো হিমশিম খেতে হবে।

কারণ আমি মে মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত শিডিউল দিয়ে রেখেছিলাম। দেখা গেল, এপ্রিলে কোনো কাজ করতে পারলাম না, সে কাজটা করতে হবে পরের মাসে। তখন আবার মে মাসে যাদের শিডিউল দিয়েছিলাম, সেটা নিয়ে বসতে হবে। হয়তো কাজগুলো বাদ দিতে হবে, না হয় পিছাতে হবে। তবে আমার মনে হয় এ পরিস্থিতিতে শেষ মুহূর্তে কাজের সংখ্যাটা কমে যেতে পারে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত