ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বঙ্গ নিয়ে এলো ‘হোম উইথ’ মিউজিক শো

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০২০, ১২:৪৩

বঙ্গ নিয়ে এলো ‘হোম উইথ’ মিউজিক শো

বাংলাদেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং সার্ভিস ‘বঙ্গ’। যেখানে রয়েছে হাজারেরও বেশি চলচ্চিত্র, নাটক, টিভি শো, মিউজিক ভিডিও।

এর ওয়েবসাইটের সব সাবস্ক্রিপশন মূলক বাধ্যবাধকতা তুলে নিয়েছে বঙ্গ। তাই এখন বঙ্গ-এর সব ব্লকবাস্টার সিনেমা, নাটক, লাইভ টিভি এবং অন্যান্য বিনোদনের মাধ্যমগুলো দর্শকরা উপভোগ করতে পারবেন একদম ফ্রি-তে।

এমনকি প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন সব কন্টেন্ট। শুধু তাই নয়, দেশের করোনা পরিস্হিতিতে কোয়ারেন্টাইনের দিনগুলোতে দর্শকদের আরেকটু বাড়তি আনন্দ দিতে, বঙ্গ নিয়ে এলো ‘হোম উইথ’ মিউজিক শো।

এই মিউজিক্যাল শো-তে বঙ্গ-এর দর্শকদের জন্য পারফর্ম করেছেন জনপ্রিয় ব্যান্ড মাইলস খ্যাত শাফিন আহমেদ, ইন্দালো ব্যান্ডের ভোকাল জন কবির, আর্বোভাইরাস ব্যান্ডের নাফিস আল আমিন-এর মতো জনপ্রিয় সব তারকারা।

এছাড়াও দর্শকদের আনন্দ দেওয়ার জন্য এই তালিকায় আরো থাকছেন- শায়ান চৌধুরী অর্ণব, মিনার রহমান, বাপ্পা মজুমদার, প্রীতম হাসান, প্রতীক হাসান, আদিত রহমান, মিলা, জেফার রহমান, রুমেল আলী, বাবনা করিম, মাহতিম শাকিব-সহ আরো অন্যান্য গুণী শিল্পীরা। ঘরোয়া কনসার্টের আমেজে করা এই মিউজিক্যাল শো দর্শকদের কোয়ারেন্টাইন সময়ের অবসাদ দূর করতে সাহায্য করবে বলে আশা করছে বঙ্গ।

এমন উদ্যোগ সম্পর্কে বঙ্গ-এর প্রধান পরিচালন কর্মকর্তা ফায়েজ তাহের বলেন, বর্তমান সময়ের এ মহামারি মোকাবিলার জন্য বাড়িতে থাকা অত্যন্ত জরুরি। তবে বাসায় বন্দি হয়ে থাকার কারণে অবসাদ কাজ করতে পারে। কঠিন এ সময়ে মানুষকে বাসায় থাকতে উৎসাহিত করার লক্ষ্যে বঙ্গ ইতোমধ্যে এর সকল সাবস্ক্রিপশন ফি মুক্ত করে দিয়েছে এবং সে ধারাবাহিকতায় দর্শকদের জন্য নিয়ে এসেছে জনপ্রিয় তারকাদের ঘরোয়া আমেজের মিউজিক্যাল শো, যেন দুশ্চিন্তা আর অনিশ্চয়তার এই মুহূর্তগুলোতে বাসায় থেকেও সবাই নিরাপদে বিনোদন উপভোগ করতে পারে।

তাই যে কেউ চাইলেই এখন তাদের মোবাইলে অ্যান্ড্রয়েড অথবা আইওএস অ্যাপ ডাউনলোডের মাধ্যমে অথবা www.bongobd.com-সাইটে ভিজিট করে দেশের জনপ্রিয় সংগীতশিল্পীদের সাথে নিয়ে বঙ্গ-এর বিশেষ এই আয়োজন ‘হোম উইথ’ মিউজিক শো উপভোগ করতে পারবেন একদম ফ্রি-তে।

দেশের বাইরেও প্রবাসীরা ফ্রি-তে বঙ্গ-এর কন্টেন্ট উপভোগ করতে পারবেন। আমাদের প্রত্যাশা এই দুঃসময়ে দেশীয় সংস্কৃতির এই বিনোদনের ধারা তাদের কিছুটা হলেও মাতৃভূমির অনুভূতি প্রদানে সহায়তা করবে।

বাংলাদেশের বিনোদন জগতে অনবদ্য এক সার্ভিস নিয়ে ‘বঙ্গ বিডি’-এর পথচলা শুরু হয় ২০১৩ সালে। নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, টেলিফিল্ম, ইউটিউব শো বিনোদনধর্মী প্রভৃতি অনুষ্ঠানের ওয়ান স্টপ সলিউশন দিচ্ছে ‘বঙ্গ বিডি’।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত