ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

নিজেকে ‘সুপার হিরো’ প্রমাণ করতে চান না নাদিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ১৫:৪০  
আপডেট :
 ০৯ এপ্রিল ২০২০, ১৫:৪৮

নিজেকে ‘সুপার হিরো’ প্রমাণ করতে চান না নাদিয়া

প্রাণঘাতী করোনাভাইরাসে থমকে গেছে পুরো বিশ্ব। আক্রান্ত হওয়ার পাশাপাশি মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। মহামারী এ ভাইরাসের প্রকোপ বাংলাদেশেও বিরাট আঘাত হেনেছে। এখন পর্যন্ত দেশে আক্রান্ত হয়েছে ৩৩০ জন এবং মারা গেছেন ২১ জন।

এরইমধ্যে দেশের সব অফিস আদালত, স্কুল ও প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। যার কারণে এর প্রভাব পড়ছে অসহায় ও দিনমজুরদের উপর। দেশটির সরকারের পাশাপাশি এই দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের অনেক তারকা। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া নিজের সামর্থ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। সহয়তা দিয়েছেন কিছু গরীব অসহায় পরিবারকে।

তবে সে বিষয় প্রকাশ্যে এনে নিজেকে 'সুপার হিরো' প্রমাণ করতে চান না। তার মতে, খুব সেনসেটিভ একটা ইস্যু ; আমি আমার জায়গা থেকে সাধ্যমত পাশে থাকার চেষ্টা করছি। মানুষকে সহায়তা করাটাই আসল, লোক দেখিয়ে করাটাই সব না। সেইসাথে নিজে সচেতন হওয়ার পাশাপাশি সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দিচ্ছি। দুর্দিন সবসময় থাকে না, এ অন্ধকার কেটে আলো আসবেই। আল্লাহ সবাইকে হেদায়েত দান করুক।

ছোট পর্দার এ অভিনেত্রী সারাবছরই অভিনয় নিয়ে ব্যস্ত থাকেন। শুটিং বন্ধ থাকায় এসময়টা বাসাতেই কাটাচ্ছেন। পরিবারের সঙ্গে একটা লম্বা সময় কাটানোর সুযোগ পেলেন। ঘরের বিভিন্ন কাজে সহযোগিতা করছেন।

নাদিয়া বলেন, দেশের এই দুরবস্থাটা কবে কাটবে সে অপেক্ষায় আছি। পরিবারের সঙ্গে এর আগে এতটা সময় কাটানো হয় নি ব্যস্ততার কারণে। নামাজ পড়ছি, ঘরের কাজে সহযোগিতা করছি। পাশাপাশি আঁকাআকি করছি। পরিবারের সঙ্গে গেইমস খেলছি। এভাবেই সময়টা কেটে যাচ্ছে।

চীনের উহান থেকে শুরু হওয়া এ মহামারী ভাইরাসে ভুগছে বিশ্বের ১৯৯ টি দেশ। আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে কয়েক লাখেরও বেশী।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত