ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

‘সেই মজার স্মৃতিগুলো চোখের সামনে ভেসে উঠে’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২০, ২১:৫৮

‘সেই মজার স্মৃতিগুলো চোখের সামনে ভেসে উঠে’

‘গান ও ফান’ স্লোগান নিয়ে শিশুদের মনন বিকাশে শিশুদের গানের উত্সবনির্ভর রিয়েলিটি শো ‘এসিআই ফান কেক-চ্যানেল আই গানের রাজা’র মহোত্সবে ২০১৯ সালের ‘গানের রাজা’র মুকুট জয় করে নিয়েছিলেন খুলনার মেয়ে ফাইরুজ লাবিবা।

দেখতে দেখতে সেই আনন্দঘন সময়ের এক বছর হয়ে গেলো আজ। যেই ছোট্ট লাবিবাকে কেউই চিনতো না এক বছরের ব্যবধানে তার গানে মুগ্ধ হয়ে তাকে ভালোবেসেছে লাখো মানুষ।

এরইমধ্যে নিজের একটি মৌলিক গানও প্রকাশ করেছেন এ ক্ষুদে গায়িকা। ‘কেন এত চাই তোকে’ শিরোনামে প্রেম-বিরহ ঘরানার এই গানটিতে লাবিবার সহশিল্পী ছিলেন জনপ্রিয় সংগীত তারকা ইমরান মাহমুদুল। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর-সংগীতায়োজনও করেছেন ইমরান। গানটি প্রকাশের পর বেশ সাড়াও পান।

এরইমধ্যে নতুন দুটি গানের কাজ শেষ হয়েছে বলেও জানান ক্ষুদে তারকা লাবিবা। তিনি বলেন, আমার প্রথম মৌলিক গানটি থেকে সবার অনেক ভালোবাসা পেয়েছি। আগামীতেও এই ভালোবাসাটা চাই। শিগগিরই নতুন গান নিয়ে আসবো।

এই এক বছরে নিজেকে কতটা পরিবর্তন করেছেন এমন প্রশ্নে লাবিবা বলেন, এই এক বছরে আমার সবচেয়ে বড় প্রাপ্তি মানুষের ভালোবাসা। গানের রাজা প্লাটফর্মটির মাধ্যমে একটা পরিচিতি পেয়েছি, সবার ভালোবাসা পেয়েছি। এটাই আমার সামনের পথ চলার পাথেয়।

চ্যাম্পিয়ন হয়ে প্লাটফর্মটি থেকে বের হয়ে নিজেকে অনেক বদলেছি। অনেক সচেতন হয়েছি, অনেক কিছু শিখার চেষ্টা করছি নিয়মিত।

বিজয়ের মঞ্চে নিজের নাম ঘোষণার সেই মুহূর্তের স্মৃতিচারণ করে লাবিবা বলেন, দেখতে দেখতে এক বছর হয়ে গেলো। আজকে স্টেজে উঠার সেই সুন্দর স্মৃতিগুলো চোখের সামনে ভেসে উঠলো। সবার সঙ্গে কত মজার মজার স্মৃতি। সব মনে পড়ে গেলো। সবাইকে খুব বেশী মিস করছি। গানের রাজার প্রত্যেকটা মানুষ যারা আমাদের সাথে ছিলেন তাদের সবাইকে মিস করছি। এই এক বছরে সবার অনেক সাপোর্ট ও ভালোবাসা পেয়েছি। এই সুন্দর স্মৃতিগুলো নিয়েই সামনে এগিয়ে যেতে চাই।

খুলনার করোনেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে এখন সপ্তম শ্রেণীতে পড়ছেন লাবিবা। স্বপ্ন দেখেন নাসায় যাওয়ার। এরপর নিজেকে একজন ভালো মানুষ ও গায়িকা হিসেবে গড়ে তোলার। ভালো গানের মাধ্যমে দেশের সুনাম অক্ষুণ্ণ ও নিজের অবস্হান ধরে রাখতে চান এ ক্ষুদে তারকা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত