ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সংসার ভাঙছে সুনিধি চৌহানের

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২০, ১২:০৩

সংসার ভাঙছে সুনিধি চৌহানের

সংসার ভাঙনের সুর শুনতে পাওয়া গেছে বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহানের। দ্বিতীয় স্বামী হিতেশ সোনিকের থেকে ইতোমধ্যেই তিনি আলাদা থাকতে শুরু করেছেন। তারা নাকি বিবাহবিচ্ছেদ চেয়ে কোর্টে মামলাও করেছেন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সূত্রে এমন খবরই পাওয়া যায়।

দুই বছর প্রেম করার পর ২০১২ সালে হিতেশকে বিয়ে করেন সুনিধি চৌহান। এরপর দুজনে মিলে গোয়ায় জমকালো রিসেপশন পার্টিও দিয়েছিলেন। সেই থেকে কিছু দিন আগে পর্যন্ত ভালোই চলছিল তাদের দাম্পত্য। ২০১৮ সালে তাদের সংসারে আসে পুত্র সন্তান। কিন্তু অশান্তির শুরু চলতি বছর থেকে।

ভারতে লকডাউন ঘোষণা হওয়ার আগে থেকেই আলাদা থাকতে শুরু করেন সুনিধি ও হিতেশ। কিন্তু সেই খবর জনসমক্ষে আনেননি তারা কেউই। এমনকী এ বিষয়ে প্রশ্ন করলে স্বীকারও করতে চাননি তারা।

কিছুদিন আগেই সুনিধি তার স্বামী হিতেশ ও এক বন্ধুর সঙ্গে গোয়াতে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরেই নাকি তাদের মধ্যে নানা বিষয় নিয়ে কথা কাটাকাটি লেগেই থাকত। কোনো ভাবেই একে অপরের সঙ্গে মানিয়ে নিতে পারছিলেন না। শেষমেশ তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

এর আগে ২০০২ সালে ১৮ বছর বয়সে ড্যান্স কোরিওগ্রাফার ববি খানের সঙ্গে বিয়ে হয়েছিল সেরা গায়িকা হিসেবে তিনটি ফিল্মফেয়ার পুরস্কার জেতা সুনিধি চৌহানের। মাত্র এক বছর টিকেছিল সে সংসার। পরের বছরই ববির থেকে ডিভোর্স নিয়ে নেন জনপ্রিয় এই সংগীত তারকা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত