ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

কফি বানানোটাও কৌশানির কাছে শিখেছি: বনি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২০, ১৩:০৩

কফি বানানোটাও কৌশানির কাছে শিখেছি: বনি

করোনা পরিস্থিতিতে পুরো ভারতজুড়ে এখন লকডাউন চলছে। শোবিজ অঙ্গনের তারকারা এমুহূর্তে ঘরবন্দী রয়েছেন। তেমনি বাসায় বসে সময় কাটাচ্ছেন টলিউড তারকা বনি সেনগুপ্ত।

সময় কিভাবে কাটছে, এমন প্রশ্নে বনি জানান, পুরো সময়টা কসবার বাড়িতেই কাটছে। কফি বানিয়ে খাচ্ছি। চারপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার চেষ্টা করছি। শরীরচর্চা করছি নিয়মিত। সন্ধেবেলা ছাদে গিয়ে হাঁটছি। ওয়েব সিরিজ দেখছি, বেশকিছু ভালো সিনেমা দেখে ফেলেছি। তারই ফাঁকতালে কৌশানিকে ভিডিও কল করছি। এভাবেই কেটে যাচ্ছে।

সত্যি কথা বলতে কি, প্রথম ১০-১২ দিন ঠিক ছিল। এবার তো একটু বিরক্ত লাগছেই। কিন্তু কিছু করার নেই, বাড়িতে থাকতেই হবে। এই যে বের হতে পারছি না, দাড়ি, চুল কিছু কাটতে পারছি না। তারমধ্যে লোকজন ভিডিও চাইছে, ছবি চাইছে, খুব চাপ হয়ে যাচ্ছে। তবে শুধু আমি নই, মা-বাবাকেও বের হতে দিচ্ছি না। যতটা সম্ভব সাবধানে থাকছি। সব ধুয়ে নিচ্ছি। বাইর থেকে আসা জিনিস স্যানিটাইজড করছি।

তিনি আরও বলেন, আসলে আমি লকডাউন ঘোষণার ঠিক আগে, কয়েকদিন কৌশানির বেলেঘাটার বাড়িতে আটকে ছিলাম। পরে আমার বাড়িতে ফিরে আসি, বাড়িতে বাবা-মা আছেন তো। যে কয়েকদিন কৌশানির ওখানে ছিলাম, আমায় ও অনেক কিছু করে খাইয়েছে। ও যে এত ভালো রান্না করে, সেটা কৌশানি নিজেও জানতো না। অবশ্য, আগে সেভাবে সময়ও পেত না, এখন পাচ্ছে তাই করছে। বিভিন্ন কিছু, বিভিন্ন রকমভাবে বানাচ্ছে।

রান্না করতে পারেন? এমন প্রশ্নে বনির জবাব, একদমই না। এ বিষয়ে আমি একেবারেই জিরো। কফি বানানোটাও কৌশানির কাছে শিখেছি। ক্রিমি কফি বানানো শিখেছি ওর কাছে। তবে কৌশানির বাড়িতে যখন করছিল, ওকে সাহায্য করছিলাম, সেটা বেশ ভালোই লাগছিল। এখন মাকে সাহায্য করার চেষ্টা করছি।

সব ছবির শ্যুটিং কি কমপ্লিট, নাকি বাকি রয়েছে? বনি জানান, আমার কোনও শ্যুটিং আটকে নেই। 'বিয়ে ডট কম' (বনি-কৌশানি), 'স্টুপিড' (বনি-কৌশানি), 'আজব প্রেমের গল্প' (বনি-শ্রাবন্তী) এই তিনটি ছবির শ্যুট হয়ে গিয়েছে। এছাড়া আগেই 'লাভস্টোরি' (বনি-ঋত্বিকা) শ্যুট আগে হয়ে গিয়েছিল। সবকটার রিলিজ আটকে রয়েছে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত