ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ঋষি কাপুর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২০, ০৩:৪৬

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ঋষি কাপুর

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে বুধবার ভোরে তাকে মুম্বাইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়।

ভারতীয় গণমাধ্যমে ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর জানান, ওর শরীর খারাপ করে এবং কিছু সমস্যা দেখা দিলে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসেও একটি ইনফেকশন হয়েছিল ঋষি কাপুরের। তখনও তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেসময়ে হাসপাতাল থেকে ফিরে তিনি টুইট করেছিলেন, প্রিয় পরিবার, বন্ধুরা, শত্রুরা ও অনুরাগীরা। আমার শারীরিক অবস্থার যেমন খেয়াল রেখেছেন তাতে আমি আপ্লুত। দিল্লিতে গত ১৮ দিন শ্যুটিং করছিলাম আমি। আর দূষণ ও আমার কম মাত্রার নিউট্রোফিলসের জেরে আমার একটা ইনফেকশন হয়েছিল। হাসপাতালে ছিলাম।

এর আগে ২০১৮ সালে ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঋষি কাপুর। ওই বছরই সেপ্টেম্বরে নিউইয়র্ক যান তিনি। গত বছরের সেপ্টেম্বরে দেশে ফেরেন তিনি।

ঋষি কাপুর একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা প্রযোজক এবং পরিচালক যিনি হিন্দি চলচ্চিত্রে কাজের জন্য সুপরিচিত। ১৯৭০ সালে তার পিতার চলচ্চিত্র মেরা নাম জোকারে শিশু শিল্পী হিসেবে অভিনয়ে আত্মপ্রকাশ করে জাতীয় চলচ্চিত্রে পুরস্কার জিতে নেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত