ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১১ মে ২০২০, ০৯:৩৯

প্রিন্ট

অভিনেত্রী পুনম পান্ডে গ্রেপ্তার

অভিনেত্রী পুনম পান্ডে গ্রেপ্তার

Evaly

বিনোদন ডেস্ক

বর্তমানে করোনাভাইরাসের আতঙ্কে ভুগছে গোটা বিশ্ব। এ কারণে লকডাউন ঘোষণা করেছে অনেক দেশের সরকার। ঠিক এই সময়ে লকডাউন ভেঙ্গে বিলাসবহুল গাড়ি নিয়ে রাস্তায় বের হয়ে পুলিশের হাতে ধরা খেয়েছেন বলিউডের আলোচিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, লকডাউন নিয়ে যখন কড়া মুম্বাই প্রশাসন ঠিক সেই সময় আইন উপেক্ষা করে রাস্তায় বের হন পুনম। একেবারে মেরিন ড্রাইভে তার বিলাসবহুল গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন। পরে খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা মেরিন ড্রাইভে পৌঁছান।

সেখানে পুলিশ তাকে বারবার চলে যাওয়ার অনুরোধ করলেও কোনো কথা কানে না নিয়েই গাড়ি নিয়ে বেরিয়ে যাচ্ছিলেন পুনম। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়। জানা গেছে, পুনম পান্ডেকে বর্তমানে স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারিতে রাজ কুন্দ্রা ও তার সহযোগীদের সঙ্গে পুনম পান্ডের আইনি লড়াইয়ের খবর প্রকাশ হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বাই হাইকোর্টে মামলা করেন এই অভিনেত্রী। শুধু এ বিষয়েই নয়, সোশ্যাল মিডিয়াতে পুনমের জনপ্রিয়তা শিখরে।

ভারতে করোনাভাইরাসে আক্রান্ত রাজ্যগুলোর মধ্যে শীর্ষে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে মোট করোনা আক্রান্তের সংখ্যা ইতোমধ্যে ২২ হাজার ১৭১ দাঁড়িয়েছে। রোববার ১২৭৮ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৭৭৯ জনের।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত