ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক সুন্দরী’ বললেন ইমরান হাশমি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ মে ২০২০, ১৫:১৫

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক সুন্দরী’ বললেন ইমরান হাশমি

বলিউড তারকা সালমান খান ও ঐশ্বরিয়া রায়ের ব্রেকআপের পর দুজন কেউ কারও মুখ দেখতে রাজি নন। এই ‘লাভ বার্ডস’-এর ব্রেকআপ পরবর্তী জীবন বড়ই তিক্ত। কথা বলা বন্ধ, বন্ধ মুখ দেখাও।কিন্তু এখন ঐশ্বরিয়া সালমানের চেয়েও আরও বেশি ঘৃণা করেন ইমরান হাশমিকে।

ছয় বছর আগে রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন ইমরান হাশমি। সঙ্গে ছিলেন মহেশ ভাট। সেখানে এক প্রশ্নে ইমরানকে করণ জিজ্ঞাসা করে বসেন, অভিষেক বচ্চনের থেকে যদি কোনও একটি জিনিস চুরি করতে হয় কী চুরি করবেন তিনি? ইমরান এক মুহূর্ত চিন্তা না করে বলেন, “ওর স্ত্রী-কে।” অর্থাৎ কি না ঐশ্বরিয়া রায় বচ্চনকে।

এই প্রশ্নের পর খেলা যখন চরমে আচমকাই করণ ইমরানের দিকে এক একটি করে শব্দ ছুড়ে দিতে থাকেন। নিয়ম এই যে ওই শব্দগুলো শোনামাত্র প্রথম যাঁর নাম মাথায় আসে ইমরানের তা তখনই বলতে হবে। অপেক্ষা করা চলবে না।

সব ভালই চলছিল। এমন সময়েই করণ ইমরানকে বলেন ‘প্লাস্টিক’ কথাটি শোনামাত্র প্রথম কার নাম মাথায় আসে ইমরানের।

এক মুহূর্ত অপেক্ষা না করে ইমরান বলেন, ‘ঐশ্বরিয়া রায় বচ্চন’, করণ হতভম্ব। মহেশের মুখ ভার। মিস ওয়ার্ল্ড, বচ্চন পরিবারের বউকে কী ভাবে এমন একটা কথা বলতে পারেন ইমরান! গ্ল্যামার জগতে প্লাস্টিক কথাটির মানে যে ব্যক্তির সৌন্দর্য নিজস্ব নয়, ‘ফেক’ বা বাইরে থেকে আরোপিত। কৃত্তিমতার সাহায্য নিয়ে সে সুন্দর।

ঐশ্বরিয়ার মতো বিশ্বসুন্দরীর সম্পর্কে এই মন্তব্যে সে সময় তোলপাড় হয়ে ওঠে মিডিয়া, সোশ্যাল মিডিয়ায়। অ্যাশ ভক্তরা ক্ষোভে ফেটে পড়েন। পরে অবশ্য ক্ষমা চান ইমরান। তিনি বলেন, ঐশ্বরিয়াকে যথেষ্টই সম্মান করেন তিনি। মজার ছলেই এমনটা বলেছিলেন। কিন্তু সেই ক্ষমা যথেষ্ট ছিল না। পরবর্তীকালে এর বদলা নিয়েছিলেন ঐশ্বরিয়া।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত