ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মা-ছেলের গল্পে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ঈদের ছুটি’ অবমুক্ত

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ মে ২০২০, ২০:১৫

মা-ছেলের গল্পে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ঈদের ছুটি’ অবমুক্ত

ঈদের আর ৫/৬ দিন বাকি। করোনা ভাইরাসের মহামারির কারণে ঈদে প্রেক্ষাগৃহে চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না, তবে সোমবার বিকেলে ‘পদ্মা মিউজিক’ ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ঈদের বিশেষ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ঈদের ছুটি’।

আফফান মিতুলের গল্পে, বুলবুল মাসউদের চিত্রনাট্যে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাহিনী এগিয়েছে ঈদের ছুটিতে একমাত্র ছেলের বাড়িতে না ফেরাকে কেন্দ্র করে এক মায়ের স্বপ্নভঙ্গের, দুঃখ-দুর্দশার করুণ চিত্রের।

এতে মা-ছেলের চরিত্রে অভিনয় করেছেন ‘বড় ছেলে’ নাটকে অপূর্বের মা খ্যাত অভিনেত্রী শেলী আহসান এবং আফফান মিতুল।

এটি পরিচালনা করেছেন বুলবুল মাসউদ।

এই চলচ্চিত্রে সম্পর্কে আফফান মিতুল বলেন, ‘ঈদের ছুটিতে প্রত্যেক সন্তান যেন তার মায়ের সাথে ঈদ করে, সেই বার্তাটাই এতে দেয়া হয়েছে কারণ মায়ের কাছে ঈদ মানেই তার সন্তান। কাজটি নিয়ে আমি ভীষণ আশাবাদী, অবশেষে অপেক্ষার পালা শেষ হয়েছে। চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। আমি অনুরোধ করবো, চলচ্চিত্রটি যেন সবাই দেখেন’।

‘ঈদের ছুটি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন হাসি মুন, রাশেদ হক, নাজমুল হোসেন, হেলাল, দূর্জয়।

ঈদের পরপরই আফফান মিতুল অভিনয় করবেন সবুজ খানের ‘রজকিনী চণ্ডিদাস’ চলচ্চিত্রের ‘চণ্ডিদাস’ চরিত্রে, কাশেম শিকদারের ‘নরসুন্দর’ চলচ্চিত্রের ‘নরসুন্দর’ চরিত্রে এবং আসাদুজ্জামান আসুর ‘পদ দর্পণ’, সায়মন তারিকের ‘স্বপ্নের ফেরিওয়ালা’, রফিকুল ইসলামের ‘ভবঘুরে’, কিশোর রাব্বানীর ‘হাই টেম্পার’ চলচ্চিত্রগুলোর প্রধান ভূমিকায়।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ঈদের ছুটি’ দেখতে ক্লিক করুন...

  • সর্বশেষ
  • পঠিত