ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭ আপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ২৪ মে ২০২০, ২০:৫৩

প্রিন্ট

ঈদে তিন নাটক নিয়ে আসছেন অমি

ঈদে তিন নাটক নিয়ে আসছেন অমি
বিনোদন ডেস্ক

ঈদকে ঘিরে প্রতিবছরই টেলিভিশনে প্রায় পাঁচ শতাধিক নাটক প্রচারিত হয়। কিন্তু এবার করোনাভাইরাসের কারণে থমকে গেছে পুরো বিশ্ব। শোবিজ অঙ্গনেও পড়েছে সেই ভয়াল থাবা।

তবে এবার ঈদে নতুন করে কোন নাটক না থাকলেও ভিন্ন আয়োজনে পালিত হবে ঈদ উৎসব। আর এই ঈদ আয়োজনে তিন নাটক নিয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি।

করোনার আগে শেষ করা দুটি নাটকের একটি 'মিসিং' যেখানে জুটি বেঁধে অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা। এটি ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৬ টা ৩৫ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে এবং 'হঠাৎ দেখা' শিরোনামের নাটকটিতেও জুটি বেঁধেছেন অপূর্ব ও তানজিন তিশা। এটি ঈদের দ্বিতীয় দিন দুপুর ১২ টায় ক্লাব ইলেভেনের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

করোনাকালীন সময়ে ঘরে বসেই নির্মাণ করেছেন ব্যাচেলের পয়েন্টের নতুন সিরিজ 'ব্যাচেলর কোয়ারেন্টাইন'। এটিতে অভিনয় করেছেন মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, সাবিলা নূর, সানজানা রিয়া ও চাষী আলম প্রমুখ। এটি ঈদের দ্বিতীয় দিন ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

নির্মাতা বলেন, করোনার আগে দুটি কাজ শেষ করেছিলাম। আর এই করোনার মধ্যে একটি। তিনটি কাজই ঈদ উপলক্ষে প্রচারে আসছে। এখন দেশের পরিস্থিতি অনুকূলে নেই যার কারণে এবার কাজের সংখ্যা অনেক কমে গেছে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত