ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭ আপডেট : ১৮ মিনিট আগে English

প্রকাশ : ০৬ জুন ২০২০, ১৩:১৬

প্রিন্ট

বুবলীকে ছেড়ে দিচ্ছেন শাকিব!

বুবলীকে ছেড়ে দিচ্ছেন শাকিব!
বিনোদন ডেস্ক

শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য ‘প্রিয়তমা’ সিনেমা থেকে বাদ পড়তে যাচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলী। এমনটাই জানান ছবিটির নির্মাতা হিমেল আশরাফ। অনেকদিন থেকেই এই ছবিটি নিয়ে কথাবার্তা চলছিল তাদের। ছবিটিতে বুবলীই শাকিবের নায়িকা ধরা দেবেন এমনটাই শোনা গিয়েছিল এতদিন।

কিন্তু হঠাৎ করেই ভাঙতে চলল ঢাকাই সিনেমার জনপ্রিয় এ জুটি। গেল কয়েকমাস ধরেই বুবলী নিখোঁজ। চিত্রপাড়ায় কান পাতলেই শোনা যায় নানা গুঞ্জন। এ জুটির ব্যক্তিগত সম্পর্কেরও অবনতি হয়েছে বলে শোনা যায়। এমনকি সবশেষ শাকিবের খানের প্রযোজনায় মুক্তি পাওয়া ‘বীর’ সিনেমার প্রচারেও দেখা যায়নি এই চিত্রনায়িকাকে।

এমন গুঞ্জনের মাঝেই জানা যায়, শাকিবের ‘প্রিয়তমা’ হওয়া থেকে বাদ পড়তে যাচ্ছেন শবনম বুবলি। সম্প্রতি আমেরিকা থেকে গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক।

তিনি জানিয়েছেন, আমি আমেরিকায় এসেছি ফিল্ম নিয়ে পড়তে। আমার সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমা নিয়ে শাকিব ভাই নিয়মিতই যোগাযোগ করছেন। সিনেমাটি অবশ্যই নির্মিত হবে, তবে গল্পে কিছু পরিবর্তন এনেছি। ফলে আগে চূড়ান্ত হওয়া নায়িকা শবনম বুবলীর না থাকার সম্ভাবনাই বেশি, নতুন কোনো অভিনেত্রীকে নেওয়া হবে। এখন গান তৈরির আয়োজন করছি। শিগগিরই দেশে ফিরব এবং সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু করব। আশা করছি, আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তি দিতে পারব।

শাকিব খানের হাত ধরেই সিনেমাতে আসেন বুবলী। একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন ১২টি সিনেমা। তবে শোনা যাচ্ছে, এবার নতুন নায়িকা নিয়ে কাজ করতে চাচ্ছেন শাকিব খান। ফিক্সড নায়িকা হিসেবে বুবলীর হাত ছেড়ে দিচ্ছেন শাকিব!

এই বিষয়ে জানতে শবনম বুবলীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায় এবং হোয়াটসঅ্যাপে খুদে বার্তা পাঠালেও সাড়া মেলেনি তাঁর।

এর আগে ২০১৭ সালে শবনম বুবলীকে নায়িকা চূড়ান্ত করে বেশ আয়োজন করে ‘প্রিয়তমা’ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলো শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমন ঘোষণার পর এসকে ফিল্মসের ব্যানারে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমা মুক্তি পেলেও এই সিনেমার কাজ শুরু করতে পারেনি প্রযোজনা প্রতিষ্ঠানটি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত