ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

হলে নয়, অনলাইনে মুক্তি পেতে পারে ‘জ্বীন’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ জুন ২০২০, ১৪:৪৫  
আপডেট :
 ০৭ জুন ২০২০, ১৫:৩৭

হলে নয়, অনলাইনে মুক্তি পেতে পারে ‘জ্বীন’

মুক্তির আগে থেকেই আলোচনায় রয়েছে তারকা নির্ভর ছবি ‘জ্বীন’। বহুল প্রতীক্ষিত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ১৩ মার্চ। এরপর ঠিক করা হয়েছিল পহেলা বৈশাখে। কিন্তু দেশের করোনা পরিস্থিতির কারণে সেটিও পিছিয়ে যায়। দেশের পরিস্থিতি এখনও স্বাভাবিক নয় আর এরমধ্যে সব সিনেমা হলই বন্ধ রয়েছে। হল মালিকরাও হল খোলার সাহস করতে পারছেন না। এমতাবস্থায় মুক্তি প্রতীক্ষিত ছবিগুলো রয়েছে অনিশ্চয়তায়।

তবে এবার জানা গেলো, ছবিটি সিনেমা হলে নয়, মুক্তি পেতে পারে অনলাইন প্লাটফর্মে। এই সময়ে সিনেমা হলে ছবি মুক্তি দেওয়ার কথা ভাবতেই পারছেন না নির্মাতারা। ভৌতিক থ্রিলার গল্পে নির্মিত ‘জ্বীন’ সিনেমাটি ভারতের জনপ্রিয় অনলাইন প্লাটফর্ম ‘আমাজন প্রাইম’ ও ‘নেটফ্লিক্স’ এ মুক্তি দেয়ার কথা ভাবছেন ছবিটির পরিচালক নাদের চৌধুরী।

তিনি বলেন, আমাদের পোস্ট প্ৰোডাকশন শেষের পথে ছিল কিন্তু করোনা প্রভাবের কারণে সবকিছু বন্ধ হয়ে আছে তাই আমরা ডেলিভারিও নিইনি। আমাদের টার্গেট ছিল ছবিটি বৈশাখে মুক্তি দেওয়ার। এরপরে আবার ঈদে মুক্তির কথা ভাবলাম কিন্তু তাও দিতে পারলাম না পরিস্থির কারণে। আমরা এদিক থেকে যোগাযোগ করছি ছবিটি ডেলিভারি নেয়ার জন্য এবং আমরা মুক্তির জন্য প্রস্তুত আছি।

দেশের এমন পরিস্থিতিতে কি উপায়ে মুক্তি দিতে চান, এমন প্রশ্নে তিনি বলেন, সিনেমা হলগুলো কবে খুলবে এটা ঠিক বলতে পারছিনা এখন। তবে এর মধ্যে বাহিরের কোম্পানি নেটফ্লিক্সের সাথে কথাবার্তা চলছে আমাদের। যদিও এখনও চূড়ান্ত কিছু হয়নি। যদি দেখি প্রসেসিংয়ের বিষয়টি দেরী হচ্ছে তাহলে আমরা এখানেই মুক্তি দিবো।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় অভিনয় করছেন আব্দুন নূর সজল ও পূজা চেরী। সজল-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত