ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সাইফ-কারিনাকে ধমক দিলেন মুম্বাই পুলিশ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ জুন ২০২০, ১৩:৪৬

সাইফ-কারিনাকে ধমক দিলেন মুম্বাই পুলিশ

লকডাউন মেনে বেশ অনেকদিন ধরেই ঘরে বন্দী ছিলেন সাইফ আলী খান ও কারিনা কাপুর দম্পতি। লকডাউনের নিয়ম একটু হালকা হতেই বর-ছেলেকে নিয়ে মেরিন ড্রাইভে হাঁটতে বেরিয়েছিলেন কারিনা কাপুর।

মেরিন ড্রাইভের ফুরফুরে হাওয়ায় প্রাণভরে নিচ্ছিলেন নিঃশ্বাস। ছেলে তৈমুরকে কাঁধে চাপিয়ে বাবা সাইফ নবাবি মেজাজে কাটাচ্ছিলেন ‘কোয়ালিটি টাইম’।

কিন্তু তৈমুরের মুখে মাস্ক নেই, নেই তৈমুরের ন্যানির মুখেও। বিপত্তি বাঁধে সেখানেই। মুম্বাই পুলিশও হাজির হয়ে যায় সেখানে। মাস্ক প্রসঙ্গে কিছু না বললেও ছোট্ট তৈমুরকে দেখে মুম্বাই পুলিশ খানিক ধমকেই দেয় বাবা-মাকে।

“ছোট বাচ্চাকে নিয়ে একদম বাইরে আসবেন না।” এ দিকে করিনা খানিক অবাক। “বাইরে নিয়ে আসব না”, বিস্ময় তাঁর চোখে।

পুলিশ মনে করিয়ে দেন, বিশেষ কারণ ছাড়া দশ বছরের নিচে বাচ্চা এবং ৬৫ বছরের বেশি ব্যক্তিদের এই আনলকডাউন- ১-এও কিন্তু বাড়ি থেকে বেরোনো নিষেধ। তৈমুরের বয়স মোটে সাড়ে তিন। তাই আগামী কয়েক মাস তাঁর বাড়ির বাইরে পা! একেবারেই নয়।

এ দিকে পতৌদি পরিবারের মেরিন ড্রাইভ ভ্রমণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তৈমুরের মাস্ক না পরা নিয়ে শুরু হয়ে যায় চরম ট্রলিং । কেন মাস্ক ছিল না তাঁর মুখে? প্রশ্ন তোলেন নেটাগরিকরা। অনেকে আবার মুম্বাই পুলিশের প্রশংসাও করেন। সেলেব হলেও যে নিয়মে ছাড় নেই, তা মনে করিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ জানান নেটাগরিকদের একাংশ।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত