ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

আই এম স্যরি, সুশান্ত...

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ জুন ২০২০, ১৪:০১

আই এম স্যরি, সুশান্ত...

সুশান্ত সিং রাজপুত 'ড্রাইভ' সিনেমা করতে গিয়ে নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে বেশ ভালো একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। সেখানে থেকেই তাদের মধ্যে বেশ ভালো সম্পর্ক। কিন্তু হঠাৎ করে সুশান্তের বিদায়ের খবর পুরো শোবিজ অঙ্গনকে স্তব্ধ করে দেয়।

সোশ্যাল মিডিয়ায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে একটি ছবি শেয়ার করে জ্যাকলিন আবেগতাড়িত হয়ে লিখেন, আই এম স্যরি, সুশান্ত...! কিন্তু কেন এই দুঃখ প্রকাশ বা কেন এই সরি, এ বিষয়ে কিছুই লিখেননি জ্যাকলিন। তবে প্রত্যেক বলিউড শিল্পীই যে দুঃখিত সে বিষয়ে দ্বিমত নেই কারো।

আকস্মিকভাবে এমন একজনের মৃত্যু মেনে নেয়া সম্ভব না। নিজেকে সামাল দিতেও সময় হয়তো লাগবে। গ্লানি বা অনুশোচনাবোধ জ্যাকলিনকে স্পর্শ করছে, কেননা হয়তো তিনিও বুঝতে পারেননি একজন প্রিয় মানুষ, প্রিয় বন্ধু মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে।

রবিবার ভারতের বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত মরদেহ ৷ পুলিশের প্রাথমিক অনুমান, এটি আত্মহত্যার ঘটনা ৷ এদিন তার ঘরের দরজা ভেঙে গলায় ফাঁসি দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে তাকে ৷

পুলিশ ইতিমধ্যেই তদন্ত করে সর্বশেষ জানান যে, সুশান্ত আত্নহত্যা করেছেন।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। পরবর্তী সময়ে বলিউডেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত