ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সুশান্ত’র আত্মহত্যা

সালমান খানসহ নামী প্রযোজকদের বিরুদ্ধে মামলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ জুন ২০২০, ১৬:৪৬  
আপডেট :
 ১৭ জুন ২০২০, ১৬:৪৯

সালমান খানসহ নামী প্রযোজকদের বিরুদ্ধে মামলা

সবার অবহেলার শিকার হয়ে, কষ্ট সইতে না পেরে চলেই গেলেন ৩৪ বছর বয়সী তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুত। তার চলে যাওয়ায় শোকে মূহ্যমান ভক্তরা। তার এ অকালে চলে যাওয়া মেনে নিতে পারছে না তার ভক্ত অনুরাগীরা। বলা হচ্ছে অবসা ভোগে মৃত্যুর পথ বেছে নিয়েছেন তিনি।

এই অভিনেতাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সালমান খান, করণ জোহর, একতা কাপুর, পরিচালক সঞ্জয়লীলা বানসালিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভারতীয় এক আইনজীবী। বুধবার (১৭ জুন) বিহারের মুজ্জাফরপুরের আদালতে এই মামলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা, বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই।

সংবাদ সংস্থা এএনআইকে আইনজীবী সুধীর কুমার ওঝা জানিয়েছেন, সালমান খান, করণ জোহর, একতা কাপুর, সঞ্জয়লীলা বনসালিসহ ৮ জনের বিরুদ্ধে আমি মামলা দায়ের করেছি। ভারতীয় দণ্ডবিধি ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় এই মামলা দায়ের করা হয়েছে। ইচ্ছে করে এমন পরিবেশ তৈরি করা হয়েছিল, যার জেরে আত্মহত্যার মতো চরম পদক্ষেপ নিতে বাধ্য হন সুশান্ত।

সুশান্তের আত্মহত্যার পর অভিযোগ উঠেছে, ফেব্রুয়ারির মাঝামাঝি সময় থেকে প্রায় ৭টি বড় ব্যানারের সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল সুশান্তের। এছাড়া বেশ কিছু কারণে সালমান খানের প্রযোজনা সংস্থাসহ বলিউডের প্রভাবশালী প্রায় সব প্রযোজনা সংস্থা ‘নিষিদ্ধ’ করেছিলেন সুশান্ত সিং রাজপুতকে। এইসব কারণেই আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন এই তরুণ অভিনেতা।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে মাত্র ৩৪ বছর বয়সে ‘আত্মহত্যা’ করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবে কখন, কোন সময় আর কি কারণে সুশান্ত আত্মহত্যা করেছে সেই তথ্য এখনো মেলেনি।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত