ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

আব্বা আমার নিয়ম ভাঙার সঙ্গী: ঈশিতা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ জুন ২০২০, ১৫:০২

আব্বা আমার নিয়ম ভাঙার সঙ্গী: ঈশিতা

বাবা মানেই নির্ভরতার জায়গা, বটবৃক্ষের ছায়া। সন্তানের প্রতি বাবার ভালোবাসার কোন কমতি থাকে না। তবে বাবার প্রতি সন্তানের ভালোবাসা প্রকাশের একটি অন্যতম দিন বাবা দিবস।

প্রতি বছর জুন মাসের তৃতীয় রোববার বিশ্বব্যাপী বাবা দিবস উদযাপিত হয়। পশ্চিমা বিশ্বে এ ধারণা প্রচলিত হলেও আমাদের দেশেও দিনটি উদযাপন করা হয়। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে দিনটি উদযাপন করা হয়। ১৯০৮ সালে প্রথম বাবা দিবসের উদ্যোগ নেয়া হয়েছিল।

সে হিসেবে আজ পালিত হবে বিশেষ এ দিনটি। এই দিনে সন্তানের ভালোবাসায় সিক্ত হবেন প্রত্যেক বাবা। এ ভালোবাসা থেকে বাদ যাবেন না তারকাদের বাবারাও। বাবাকে নিয়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা স্মৃতিচারণ করেন।

তিনি বলেন, আমার বাবা রশিদ আহমেদ খান একজন স্থপতি। আমার বাবাই এই পুরো পৃথিবীতে একমাত্র মানুষ যিনি আমাকে সারা জীবন ভালোবেসে গেছেন শুধু একটিমাত্র কারণেই, আর তা হলো আমি তার মেয়ে। আমার আব্বাকে খুশি করতে স্কুলে আমাকে ভালো রেজাল্ট করতে হয়নি। নতুন কুঁড়িতে চ্যাম্পিয়ন হতে হয়নি। নাটকে ভালো অভিনয় করতে হয়নি। কিন্তু তারপরও তিনি আমাকে সারা জীবন শুধু ভালোই বেসে গেছেন। আমার আব্বা আমার নিয়ম ভাঙার সঙ্গী। আমারই কোনো অন্যায় আবদারের প্রশ্রয়দাতা আমার আব্বা। আবার আমার আনন্দেরও কারণ আব্বা। তিনি একজন সর্বশ্রেষ্ঠ বাবা। আল্লাহর কাছ থেকে পাওয়া অনেক বড় নিয়ামত আমার বাবা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত