ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

রোমান্টিক দৃশ্য এড়িয়ে যাচ্ছি: জোভান

  ইমরুল নূর

প্রকাশ : ২৪ জুন ২০২০, ১৪:২২

রোমান্টিক দৃশ্য এড়িয়ে যাচ্ছি: জোভান
ফারহান আহমেদ জোভান

প্রায় তিন মাস সব ধরনের শুটিং বন্ধ থাকলেও চলতি মাস থেকে আবারও শুরু হয়েছে নাটক,সিনেমার শুটিং। তবে সেক্ষেত্রে বেশ সচেতনতা অবলম্বন করেই শুটিংয়ে নামতে শিল্পীও কলাকুশলীদের।

তবে এমন পরিস্থিতিতে শুটিং করাটাও বেশ কষ্টকর বলে মনে করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। এ মাসের শুরু থেকেই অংশ নিয়েছেন শুটিংয়ে। তবে খুব বেশী কাজ করেন নি, এরমধ্যে শুটিং করেছেন মাত্র ৪টি নাটকের।

এ অভিনেতা বলেন, শুটিংয়ে অংশ নিয়েছি ঠিকই কিন্ত কাজ করে শান্তি পাচ্ছি না আগের মত। সচেতনতা অবলম্বন তো করতেই হচ্ছে, সেই সাথে কষ্টও করতে হচ্ছে। দূরন্ত রেখেই কাজ করছি। বাইটে থেকে কাউকে আসতে দেওয়া হচ্ছে না। ইউনিটে লোকজন কম থাকছে। নিজেরা নিজেদের কাজগুলো করতে হচ্ছে। প্রোডাকশনের লোক মাত্র একজন থাকছে যার জন্য একটু কষ্টই হয়।

নিজেরা অনেকেই বাসা থেকে খাবার নিয়ে আসেন, আমিও সেটাই করি। আর ইউনিটে প্যাকেট খাবার দেওয়া হচ্ছে। প্রোডাকশনের একজন থাকছে যে কিনা সারাক্ষণ শুধু হ্যান্ড স্যানিটাইজার নিয়ে ঘুরে। একটু পরপর সবার হাত ওয়াশ করতে।

গল্পের রোমান্টিক দৃশ্যগুলো কিভাবে করছেন, এমন প্রশ্নে জোভান বলেন, এখন গল্পে অনেকটাই পরিবর্তন আনা হচ্ছে। রোমান্টিক গল্পগুলো এভয়েড করা হচ্ছে। বাস্তবধর্মী গল্পে কাজ হচ্ছে বেশী। যার কারণে নায়ক নায়িকার খুব কাছাকাছি দৃশ্য খুব কমই দেখা যাবে। আর প্রতিটা শট দেওয়ার পর আমরা স্যানিটাইজ করছি।

তিনি আরও বলেন, এখন আমরা উত্তরা বা অন্যান্য শুটিং হাউজগুলোর চেয়ে নিজেদের বাসার মধ্যে শুটিং করছি বেশি। যেমন আমি যে কাজগুলো করেছি সেগুলো দুইজন পরিচালকের অফিস ও বাসায় শুটিং করেছি। সেখানে যথেষ্ট স্পেস আছে আর তাদের টীম সর্বত্র সেখানেই থাকছে। যার কারণে খুব একটা রিস্ক থাকছে না।

ছবিঃ নকিব হাসান

আইএন

  • সর্বশেষ
  • পঠিত