ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

শিফফাত শাহরিয়ারের গান ‘আমি কোয়ারেন্টিনে’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ জুন ২০২০, ১২:৫২

শিফফাত শাহরিয়ারের গান ‘আমি কোয়ারেন্টিনে’

করেনাভাইরাস নিয়ে গীতিকার ও কবি শিফফাত শাহরিয়ার লেখা জীবনমুখী একটি গান প্রশংসিত হয়েছে। ‘আমি কোয়ারেন্টিনে’ শিরোনামের গানটিতে কন্ঠদানের পাশাপাশি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সঙ্গীতজ্ঞ রোকন ইমন।

ইউটিউব চ্যালেন- (Velki Music) থেকে গানটি রিলিজ করা হলে ব্যাপক প্রশংসিত হয়। কয়েকটি এফএম রেডিও এবং টেলিভিশনেও গানটি প্রচারিত হয়েছে।

‘আমি কোয়ারেন্টিনে, কোভিড নাইনটিনে। আজ চেনা রাস্তা অচেনা মনে হয়, নাই কোলাহল ঐ মোড়ে...’ এমন আবেগঘন কথামালা দিয়ে সাজানো হয়েছে গানটির কথামালা।

গীতিকার শিফফাত শাহরিয়ার এ ব্যাপারে জানান, হঠাৎ করেই গানটির আইডিয়া মাথায় আসে; যাতে প্রিয় রোকন ইমন কন্ঠদান ও দারুণ সুরারোপ করেছেন। রিলিজের পর সর্বমহল থেকে দারুণ প্রশংসা পাচ্ছি। সবাই গানটি গ্রহণ করলে আমাদের প্রয়াস স্বার্থক হবে। গানটির ব্যাপারে সার্বিক সহায়তা করেছেন, বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত অভিনেতা ও সংস্কৃতিকর্মী শাহাদাত জয়। পরম করুণাময় বিশ্বকে করোনা প্রাদুর্ভাব থেকে মুক্ত করুন, এমটাই প্রার্থণা।

তরুণ গীতিকার ও কবি শিফফাত শাহরিয়ার একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করেছেন। পাশাপাশি শিল্প-সাহিত্য ও সংস্কৃতির সাথে নিজেকে নিবিড়ভাবে জড়িয়ে রেখেছেন এই কীর্তিমান।

গানটি শুনতে এখানে ক্লিক করুন...

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত