ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

আত্মহত্যা করতে চেয়েছিলেন কঙ্গনার প্রেমিক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ জুন ২০২০, ১৭:৩৯

আত্মহত্যা করতে চেয়েছিলেন কঙ্গনার প্রেমিক

বলিউড তারকা সুশান্তের আত্মহত্যার পর সবাই সরব হয়ে উঠেছেন। তার অপমৃত্যু নাড়িয়ে দিয়েছে পুরো বলিউড ইন্ডাস্ট্রিকে। ‘আউটসাইডার'রা একে একে সরব হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

এবার ছেলে অধ্যয়ন সুমন প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেতা শেখর সুমন। আঙুল তুললেন ফিল্ম ইন্ডাস্ট্রির দিকেই।

এক সাক্ষাৎকারে শেখর বলেন,‘‘সুশান্ত আমার ছেলের মতো। ওর বাবার এখন কী অবস্থা তা বেশ ভালই আন্দাজ করতে পারছি আমি। আমি নিজেও যে একজন বাবা। আমার ছেলে অধ্যয়নও মানসিক অবসাদের শিকার হয়েছে একটা দীর্ঘ সময়। সুশান্তের মতো অধ্যয়নও একই অবস্থার মধ্যে দিয়ে গিয়েছে। এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁকেও মুখোমুখি হতে হয়েছে নানা সমস্যার’’..

শুধু তাই নয়, মাঝে মাঝেই আত্মহত্যার চিন্তা মাথায় আসত ছেলের, তাও জানিয়েছেন শেখর। একটা সময় ভয় পেয়েছিলেন তিনি। ছেলেকে বাড়িতে কখনও একা ছাড়তেন না। কেউ না কেউ সবসময় সঙ্গেই থাকত অধ্যয়নের সঙ্গে।

তাঁর কথায়,‘‘অধ্যয়নের ঘর থেকে একটু বেশি সময় কোনও আওয়াজ শুনতে না পেলেই ভয়ে কাঠ হয়ে যেতাম আমি। উঁকি দিয়ে দেখতাম কী করছে ও। এমনও হয়েছে ভোর ৪টে-৫টা নাগাদ ওর ঘরে গিয়ে দেখছি সিলিংয়ের দিকে তাকিয়ে জেগে রয়েছে’’।

বাবা-মা সহ পরিবারের সবাইকে সে সময় পাশে পেয়েছিলেন অধ্যয়ন। আর অধ্যয়নও সব ভুলে, সব অবসাদ দূরে রেখে আবার নতুন করে ঘুরে দাঁড়িয়েছেন।

কুমার মঙ্গতের ছবি 'হাল এ দিল' দিয়ে বলিউডে অভিষেক ঘটে তাঁর। ক্যারিয়ারে সব চেয়ে হিট ছবি ২০০৯-এ মুক্তি পাওয়া ছবি ‘রাজ, দ্য মিস্ট্রি কন্টিনিউস’। বিপরীতে ছিলেন কঙ্গনা রানাউত। এই সময় থেকেই কঙ্গনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। তবে সেই প্রেম শেষ হয় তিক্ততার মধ্যে দিয়ে। প্রেম ভাঙার পর কঙ্গনার বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন তিনি।

যদিও বাবা শেখর সংবাদমাধ্যমকে বলেছিলেন, কঙ্গনার কোনও দোষ নেই। তাঁর ছেলেই ভুল সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। তা নিয়ে দু'পক্ষ থেকেই বিস্তর কাদা ছোড়াছুড়ি হয়েছিল সে সময়।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত