ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

কড়া নিরাপত্তায় শুটিংয়ে অপূর্ব-মেহজাবীন

  ইমরুল নূর

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ১৬:২৬  
আপডেট :
 ০৫ জুলাই ২০২০, ১৬:৪৬

কড়া নিরাপত্তায় শুটিংয়ে অপূর্ব-মেহজাবীন

তিন মাসেরও বেশি সময় সব ধরনের শুটিং বন্ধ থাকার পর গেলো মাস থেকে শুরু হয়েছে নাটকের শুটিং। তবে নাটকের মধ্যমণিদের কাউকেই এখনও শুটিংয়ে ফিরতে দেখা যায়নি। তবে এবার তারা ফিরছেন। প্রায় চার মাস পর শুটিংয়ে ফিরছেন ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

তাঁদের শুটিংয়ে ফেরার আগে নেওয়া হচ্ছে সর্বোচ্চ সতর্কতা। সতর্কতা নিশ্চিত করতে পুরো ইউনিটের সব কলাকুশলীদের করোনা পরীক্ষা করা হয়েছে বলে জানা গেছে। আগামী ৭ জুলাই একটি নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন জনপ্রিয় এ জুটি। নাটকের নাম ‘প্রাণপ্রিয়’। এটি পরিচালনা করবেন মিজানুর রহমান আরিয়ান।

দীর্ঘদিন পর শুটিংয়ে ফেরা প্রসঙ্গে অপূর্ব বাংলাদেশ জার্নালকে বলেন, ‘দেশের পরিস্থিতির কথা চিন্তা করে অনেকদিন বাসায় ছিলাম। কোন কাজ করিনি। আমার কাছে আমার পাশাপাশি আমার পরিবারের চিন্তা করেই এতদিন কাজে ফিরিনি। কিন্তু পরিচালকরা এমনভাবে অনুরোধ করছেন, সবার কথা চিন্তা করে অবশেষে কাজে ফিরছি। তবে সেটা খুবই সতর্কতার সাথে।

তিনি আরও বলেন, যে কাজটি করতে যাচ্ছি সেটার জন্য প্রযোজক আমাদের সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করেছেন। কাজ করতে গিয়ে যদি দেখি স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না তাহলে আমি সোজা বাসায় চলে আসবো। কারণ নিরাপত্তাটা খুব জরুরি। যে কাজটাই করবো সেটা খুব নিরাপত্তা মেনেই করবো। সামনে ঈদ, তাই পরিচালকরা অনেক প্রেসার দিচ্ছেন। অনেক বেশি কাজ করতে পারবো না। চেষ্টা করবো স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্কতার সাথে ৬/৭টি কাজ করার। কোন ঝুঁকি দেখলেই কাজ বন্ধ করে দেবো।’

নাটকটির প্রযোজক শাহেদ আলী গণমাধ্যমে জানান, সর্বোচ্চ নিরাপত্তাব্যবস্থা নিচ্ছি আমরা। শুটিংয়ের কারিগরি দলের সদস্য কমানো হয়েছে। সেইসাথে বাড়তি খরচ করে পুরো টিমের করোনা পরীক্ষা করিয়েছি। যে কদিন শুটিং চলবে; নায়ক, নায়িকা, পরিচালক ছাড়া টিমের লোকের বাইরে বের হওয়া নিষেধ। সেটে বাইরে থেকে অন্য কারো আসাও নিষেধ।

মেহজাবীন চৌধুরী বলেন, ‘গত ঈদে কাজ করা হয়নি। পরিস্থিতি দেখে কাজ করার সাহস পাইনি। এবার দেখি নিরাপত্তার সঙ্গে কতটুকু করতে পারি।’

আইএন

  • সর্বশেষ
  • পঠিত