ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

প্রযোজক হিসেবে জেনিফার আত্মপ্রকাশ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ জুলাই ২০২০, ১৬:৪৭  
আপডেট :
 ০৮ জুলাই ২০২০, ১৬:৪৮

প্রযোজক হিসেবে জেনিফার আত্মপ্রকাশ

মডেলিং,উপস্থাপনার পাশাপাশি রাজনীতির সঙ্গেও জড়িত জেনিফার ফেরদৌস। অনেকদিন ধরেই শোবিজের সঙ্গে নিজেকে ব্যস্ত রেখেছেন। তবে এবার নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমা ‘আশীর্বাদ’। আর এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি। শুধু তাই নয়, সিনেমাটির চিত্রনাট্যকার,কাহিনীকারও তিনি নিজেই।

এ প্রসঙ্গে জেনিফার ফেরদৌস বলেন, অনেক আগে থেকেই ইচ্ছে ছিলো সিনেমার জন্য গল্প লিখবো।এবং সেই ইচ্ছে থেকে নিজের লেখা কাহিনী দিয়ে শুরু করলাম। এই ধারাবাহিকতা ধরে রাখতে চাই সবসময়। আমরা এখন সবাই আধুনিক যুগের মানুষ হলেও আমি আমার গল্পে বাংলাদেশের পিছনের গল্পটা প্রাধান্য দিতে চাই। যে গল্পে থাকবে আমাদের ইতিহাস ঐতিহ্য। যার মাধ্যমে আমি ভবিষ্যৎ প্রজন্মের কাছে এটা তুলে ধরতে পারি।

প্রযোজনায়ও নিজেকে নিয়মিত করতে চান জানিয়ে তিনি বলেন, ইচ্ছে আছে নিয়মিত প্রযোজনা করার। তবে তার জন্য আমাকে ভালো গল্পের ভালো মানের সিনেমা নির্মাণ করতে হবে। দর্শকরা হলমুখী হয় এমন সিনেমা বানাতে চাই। আমারও প্রত্যাশা থাকবে দেশে আরও হল সংখ্যা বাড়ুক।

জানা যায়, এখন সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। কোরবানি ঈদের আগেই সিনেমার শুটিং শুরু করতে চান। এখনও সিনেমার অভিনয় শিল্পী চূড়ান্ত করা হয়নি। তবে শিগগিরই সবকিছু চূড়ান্ত করা হবে বলেও জানান।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত