ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

অনলাইনে অনুষ্ঠিত হবে সিজেএফবি অ্যাওয়ার্ড

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ জুলাই ২০২০, ১৪:১০

অনলাইনে অনুষ্ঠিত হবে সিজেএফবি অ্যাওয়ার্ড

অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯। তবে দেশের বর্তমান পরিস্থিতির কথা বিবেচনায় রেখে এবার অনলাইনেই অ্যাওয়ার্ড প্রদানের সিদ্ধান্ত নিয়েছে বিনোদন সাংবাদিকদের এই সংগঠন।

গতকাল ৭ জুলাই সিজেএফবির বনানী কার্যালয়ে নির্বাহী কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে নিশ্চিত করেছে সংগঠনটির সভাপতি তামিম হাসান। ২৫ জুলাই অনলাইনেই অনুষ্ঠিত হবে ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯।

এর আগেই ২০১৯ এর বছর সেরা পারফরমার হিসেবে কারা মনোনয়ন পাচ্ছেন এবং সদস্যদের জরিপে কাদের নাম সেরা তালিকায় উঠছে সংবাদপত্র, সোশ্যাল মিডিয়া এবং মনোনয়নপত্রের মাধ্যমে তা জানিয়ে দেয়া হবে। পুরস্কারও নির্ধারিত সময়ের মধ্যেই পৌঁছে দেয়া হবে। আয়োজনটি সার্বিকভাবে সম্পন্ন করতে ইতোমধ্যে আনুষ্ঠানিক প্রস্তুতি গ্রহণ করেছেন সংগঠনের সদস্যরা।

পুরো অনুষ্ঠান টি সিজেএফবির অফিসিয়াল ফেইসবুক পেইজ ছাড়াও মিডিয়া পার্টনার এনটিভি ও রেডিও আমার এর ডিজিটাল প্লাটফরম থেকে সরাসরি সমপ্রচার করা হবে।

সভায় সংগঠনের সভাপতি তামিম হাসান বলেন, ‘অন্য সব কিছুর মতোই বিভিন্ন অ্যাওয়ার্ড ইভেন্ট এবং যে কোনো ফেস্টিভ্যাল এখন সারাবিশ্বেই অনলাইনেই সম্পন্ন করা হচ্ছে। আবার কবে স্বাভাবিক অবস্থায় আমরা ফিরবো সে বিষয়ে কোন ধারণা আপাতত নেই। সেই দৃষ্টিকোণ থেকেই আমরা এবার ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯ অনলাইনে প্রদানের সিদ্ধান্ত নিয়েছি।’

নানা সংকট ও যাতনার এই সময় সিজেএফবির এই পুরস্কার শোবিজের মানুষদের একটু হলেও আনন্দ দেবে বলে মন্তব্য করেন সংগঠনের সাধারণ সম্পাদক খালেদ আহমেদ।

প্রসঙ্গত, দেশের প্রধান জাতীয় দৈনিক, অনলাইন নিউজ পোর্টাল এবং টেলিভিশন মিডিয়ার বিনোদন সম্পাদকদের সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি। ১৯৯৯ সালে প্রতিষ্ঠার পর থেকেই এই সংগঠন সাংস্কৃতিক এবং সামাজিক অঙ্গনে নানারকম কার্যক্রম পরিচালনা করে আসছে, যা সর্বমহলে সমাদৃত।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত