ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১০ জুলাই ২০২০, ১৩:১১

প্রিন্ট

নতুন সিনেমায় মৌ, নায়ক সাইমন

নতুন সিনেমায় মৌ, নায়ক সাইমন
বিনোদন প্রতিবেদক

প্রথমবারের মত একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা মৌ। সরকারি অনুদানে নির্মিতব্য এ সিনেমার নাম ‘দায় মুক্তি’।

এটি পরিচালনা করবেন কমল সরকার। আর এর সার্বিক তত্ত্বাবধানে থাকবেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। গত বুধবার, ৮ জুলাই ছবিটির জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মৌ।

বদিউল আলম খোকন বলেন, এই ছবিটি ২০১৭ সালের জন্য অনুদান পাওয়া। নানা কারণে নির্মাণে দেরি হয়েছে। এবার সরকারের পক্ষ থেকে বলা হয়েছে চলতি বছরের ডিসেম্বরের মধ্যে ছবি শেষ করে জমা দিতে হবে। সে অনুযায়ী পরিকল্পনা করা হয়েছে। কোরবানি ঈদের পরেই শুটিং শুরু হবে।

ছবির নায়িকা মৌ জানান, সরকারি অনুদানের চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি, এটা সত্যি আমার জন্য খুব আনন্দের। নিজের সেরাটা দিয়ে কাজ করার চেষ্টা করবো। আমাকে সুন্দর একটা গল্পে কাজের সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানাই।

নায়িকা চুক্তিবদ্ধ হলেও সাইমন এখনও চুক্তিবদ্ধ হন নি। এ নায়ক জানান, আমার সাথে মৌখিকভাবে ছবিটি নিয়ে কথা হয়েছে। বদিউল আলম খোকন ভাই এটির দায়িত্বে আছেন। তার সঙ্গে কাজের খুব ভালো অভিজ্ঞতা আছে আমার৷ আবারও কাজের সুযোগ পেলে উপভোগ্য হবে এটা৷ কিন্তু কোনোকিছু চূড়ান্ত না হওয়া পর্যন্ত আমার আসলে বলার কিছু নেই।'

এ সিনেমাতে সাইমন-মৌ ছাড়া আরও অভিনয় করবেন সৈয়দ হাসান ইমাম, দিলারা জামান প্রমুখ।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত