ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সুস্থ আছেন হেমা মালিনী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ জুলাই ২০২০, ১৭:২৬

সুস্থ আছেন হেমা মালিনী

পুরো বলিউড যখন বি বি অমিতাভ বচ্চনের সুস্থতা কামনায় ব্যস্ত তখনই খবর আসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি বছর অভিনেত্রী হেমা মালিনী! এমন খবরে সয়লাব ভারতীয় কিছু গণমাধ্যম।

তবে এষা দেওল এক টুইটে জানিয়েছেন, খবরটি ভুয়ো। সুস্থ আছেন হেমা। শুধু এষাই নন, হেমা নিজেও জানিয়েছেন আপাতত সম্পূর্ণ সুস্থ রয়েছেন তিনি।

কী ভাবে ছড়াল বিভ্রান্তি? অমিতাভ-অভিষেকের করোনা সংক্রমিত হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেই ফেসবুকে রানি মুখোপাধ্যায়ের নামে এক ভুয়ো পেজ থেকে হেমা আর রানির ছবি শেয়ার করে লেখা হয়, “কিছুক্ষণ আগেই আমার নাচের শিক্ষাগুরুকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। কয়েক সপ্তাহ ধরেই তিনি একাধিক সমস্যায় ভুগছিলেন। ধর্মেন্দ্রজি, দুই ছেলে এবং দুই মেয়ে হেমাজির জন্য সবাইকে প্রার্থনা করার আন্তরিক অনুরোধ জানিয়েছেন।’’

নিমেষে ওই টুইট ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েন বলিউড এবং হেমার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়ে যায় হেমার আরোগ্য কামনা।

সবাইকে আশ্বস্ত করে হেমা-কন্যা এষা টুইটে জানান, ‘‘মায়ের সম্বন্ধে যা শুনেছেন পুরোটাই ভুয়ো। একদম সুস্থ আমার মা। বাড়িতেই আছেন। কোথাও ভর্তি হননি। তবে মায়ের প্রতি সবার এই আন্তরিক টান, গভীর ভালবাসা, উদ্বেগ দেওল পরিবারকে মুগ্ধ করেছে। মা এখনও সবার কাছে কতটা প্রিয়, এই ঘটনাই প্রমাণ করে দিল।’’

আইএন

  • সর্বশেষ
  • পঠিত