ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সুশান্ত, তুমিই তো আমায় ভালবাসতে শিখিয়েছিলে: রিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৫ জুলাই ২০২০, ১৯:০২

সুশান্ত, তুমিই তো আমায় ভালবাসতে শিখিয়েছিলে: রিয়া

দেখতে দেখতে এক মাস পেরিয়ে গেলো বলিউড তারকা সুশান্তকে হারানোর। তার মৃত্যুর পর বলিউডের অনেকেই তাকে নিয়ে কথা বলেছেন, শোক জানিয়েছেন। কিন্তু তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর পক্ষ থেকে কিছুই শোনা যায়নি এতদিন।

রিয়া চক্রবর্তীকে নিয়ে ট্রল, কদর্য মিমে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের মৃত্যুর ৩০ দিন পর প্রেমিককে নিয়ে মুখ খুললেন রিয়া। ইনস্টাগ্রাম পোস্টে সুশান্তকে নিয়ে উজাড় করে দিয়েছেন তাঁর ভালবাসা। সুশান্তের সঙ্গে এমন সব ছবি প্রকাশ্যে এনেছেন যা ছিল একান্তই তাঁদের…

রিয়া লিখছেন, “এখনও মানিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। বুক জুড়ে শুধুই শূন্যতা। তুমিই তো আমায় ভালবাসতে শিখিয়েছিলে সুশান্ত। শিখিয়েছিলে ভালবাসার মানে”।

বিজ্ঞানের প্রতি অসম্ভব ভালবাসা ছিল ছেলেটির। রাতের পর রাত টেলেস্কোপে চোখ লাগিয়ে তারা দেখত সে। অবসরে সমাধান করত পদার্থবিজ্ঞানের জটিল ধাঁধা। রিয়া জানতেন মহাকাশের প্রতি সুশান্তের নিঃস্বার্থ টানের কথা। রিয়া লিখছেন, “চাঁদ, তারা, আর ওই সুবিশাল মহাকাশ…তোমাকে দু’হাত বাড়িয়ে স্বাগত জানিয়েছে নিশ্চয়। এখন নিশ্চয় অনেক শান্তিতে আছ তুমি…আজ মনে পড়ে জান, খসে পড়া তারা, যার নিজের কোনও আলো নেই…তাকেও কী ভাবে শুধুমাত্র নিজের আনন্দ দিয়ে আলোকিত করার ক্ষমতা রাখতে তুমি। আজ তুমি সেই খসে পড়া তারা। আমার তারা। যে তারার জন্য আমি অপেক্ষা করতেও রাজি…আজীবন…”

তাঁর বিরুদ্ধে গত এক মাস ধরে চলে আসা যাবতীয় মিম, কুৎসায় তিনিও কি আজ ক্লান্ত? ভালবাসা প্রমাণের তাগিদ নেই…বছর ২৭-এর বাঙালি মেয়েটার কলমে আজ শুধুই স্মৃতিচারণা। “তুমিই দেখিয়ে দিলে আমাদের ভালবাসা নিঃসন্দেহে আলাদা… একেবারে আলাদা… “।

আদরের সুসিকে আজ আরও বেশি জাপটে ধরতে ইচ্ছে করছে তাঁর। “শান্তিতে থেকো সুসি।৩০ দিন হল তুমি নেই। কিন্তু সারাজীবন এই ভালবাসা থেকে যাবে।আমরা যে জন্ম জন্মান্তরে জুড়ে গিয়েছি। যে ভালবাসার কোনও শেষ নেই!ইনফিনিটি অ্যান্ড বিওন্ড…”- লিখেন রিয়া।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। অঙ্কিতা লোখণ্ডের পর রিয়ার সঙ্গেই সম্পর্কে ছিলেন সুশান্ত। গোটা লকডাউন সুশান্তের সঙ্গে থাকলেও সুশান্ত মারা যাওয়ার দিন কয়েক আগে আচমকাই ৮জুন সুশান্তের ফ্ল্যাট ছাড়েন রিয়া, কারণ হিসেবে পরে পুলিশকে জানিয়েছিলেন রিয়া, সুশান্তের সঙ্গে মন কষাকষি হয়েছিল তাঁর। রিয়া আরও জানিয়েছিলেন, এ বছরের শেষেই নাকি সুশান্ত এবং তাঁর বিয়ে হওয়ার কথা ছিল।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত