ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

ঈদের নাটকে তাহসান-মোনালিসা, শুটিং নিউইয়র্কে

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ জুলাই ২০২০, ১২:৫০

ঈদের নাটকে তাহসান-মোনালিসা, শুটিং নিউইয়র্কে

আসছে ঈদকে ঘিরে নতুন একটি নাটকের শুটিংয়ে অংশ নিলেন গায়ক ও অভিনেতা তাহসান খান। ‘দেখা হবে’ শিরোনামের এ নাটকটিতে তাহসানের সঙ্গে জুটি বেঁধেছেন মোনালিসা। তবে নাটকটির শুটিং ঢাকায় নয়, হয়েছে সুদূর আমেরিকায়।

গত ১৭ জুলাই থেকে নিউয়র্কের ম্যানহাটান, লং আইল্যান্ড, কোনী আইল্যান্ড, ডাম্বো, কুইনস ভিলেজ এবং টাইমস স্কয়ারে ধারণ করা হয়েছে নাটকটির শুটিং। সেখানে টানা তিনদিন শুটিং হয় নাটকটির। মুনতাহা বৃত্তার রচনায় নাটকটি পরিচালনা করেছেন ‌‘সুলতানা বিবিয়ানা’খ্যাত নির্মাতা হিমেল আশরাফ।

তাহসান বলেন, ‘গল্পটি সুন্দর। অভিনয় করে ভালোই লেগেছে। তবে শুটিংয়ের সময় কিছুটা জড়তা কাজ করেছে আমার মধ্যেও। কারণ অনেক দিন পর ক্যামেরার সামনে আসা। তাও আবার নিউইয়র্ক শহরে। যেখানে করোনার আঘাত বেশি মাত্রায় ছিলো।’

নির্মাতা হিমেল আশরাফ বলেন, ‘সবাই জানেন করোনায় কতটা প্রভাব ছিলো এখানে। এখনও সে ভয় এখানকার মানুষ তেমন কাটিয়ে উঠতে পারেনি। এছাড়াও এখানে শুটিংবান্ধব বিষয়টি নেই। তবে শুটিংয়ে সময়ে এখানকার সবারই খুব হেল্প পেয়েছি। সবার সহযোগিতায় কাজটি করতে সমর্থ হয়েছি।’

যুবরাজ ফিল্মস ইউএসএ প্রোডাকশনের ব্যানারে নির্মিত রোমান্টিক গল্পের এ নাটকে তাহসান ও মোনালিসা ছাড়া আরও অভিনয় করেছেন বাপ্পী, এ্যারন পালমার, নোরা ও প্রীতম। আসছে ঈদে নাটকটি আর টিভিতে প্রচার হবে বলে জানালেন নির্মাতা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত