ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

আসছে ঈদেও গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ জুলাই ২০২০, ১৫:২০

আসছে ঈদেও গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

আসছে কোরবানি ঈদেও একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন এটিএন বাংলা টেলিভিশনের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। গেল দুই বছর ধরে প্রতি ঈদেই একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে হাজির হয়ে বেশ আলোচিত হয়ে উঠেছেন তিনি। টেলিভিশন, বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চ; তাকে সবসময়ই নিয়মিতই গাইতে দেখা যায়।

সেই ধারাবাহিকতায় আসছে ঈদুল আজহাতেও গান শ্রোতাদর্শকদের গান শোনাবেন ড. মাহফুজুর রহমান। ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায় তার একক সঙ্গীতানুষ্ঠানটি প্রচার হবে বলে জানা গেছে। তবে এখনো নিশ্চিত হওয়া যায়নি তার এবারের অনুষ্ঠানের শিরোনাম কী হবে। দুই একদিনের মধ্যেই এ বিষয়ে বিস্তারিত জানাবে এটিএন বাংলা কর্তৃপক্ষ।

তবে জানা গেছে, গেল কয়েক বছরের মতো এবারও বেশকিছু মৌলিক গান পরিবেশন করবেন ড. মাহফুজুর রহমান। প্রেম, করোনা, যাপিত জীবনের নানা বিষয় নিয়ে গান করবেন তিনি, সঙ্গে থাকবে ভিডিও।

করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে তার অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে বলে এটিএন বাংলা কর্তৃপক্ষ প্রত্যাশা ব্যক্ত করেছে। করোনা ভাইরাসের কারণে এবারের অনুষ্ঠানটির শুটিং হয়েছে স্টুডিওতে। তবে গানের সঙ্গে ভিজ্যুয়াল গ্রাফিক্সের মাধ্যমে নানা মনোরম দৃশ্যে দেখা যাবে ড. মাহফুজুর রহমানকে।

মাহফুজুর রহমানের প্রথম গানের অনুষ্ঠান ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। এটি প্রচারিত হয় ২০১৬ সালে। এরপর ২০১৭ সালের ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’ এবং একই বছর ‘স্মৃতির আলপনা আঁকি’ গানের অনুষ্ঠান নিয়ে হাজির হন তিনি। এছাড়া ২০১৮ সালে ও ২০১৯ সালের দুই ঈদেও মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠান এটিএন বাংলায় প্রচারিত হয়। সর্বশেষ গেল রোজা ঈদে ‘হিমেল হাওয়ায় ছুঁয়ে যায় আমায়’ শিরোনামের অনুষ্ঠানে গান করেন ড. মাহফুজুর রহমান।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত